প্রচ্ছদ

সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গণমানুষের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত হয়েছে : ৩:২৮:১০,অপরাহ্ন ১৫ আগস্ট ২০১৮ / সংবাদটি পড়েছেন ৩১৭ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ শ্রেণী পেশার হাজারো মানুষ। বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দও এসময় শ্রদ্ধা নিবেদন করেন।

বুধবার (১৫ আগস্ট) সকাল ১০টা থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয় শোকদিবসের শ্রদ্ধা নিবেদন কার্যক্রম।

সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে শোকর‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় শহীদ মিনারে স্থাপিত অস্থায়ী প্রতিকৃতিতে আরো শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন- পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর যুবলীগ, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ, সিলেট মহানগর ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট মহানগর ছাত্রলীগ দিনব্যাপী কর্মসূচী পালন করছে।

বুধবার (১৫ আগস্ট) সকাল ৯টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়।

এছাড়া কর্মসূচীতে রয়েছে বাদ জোহর হযরদ শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং বিকাল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং আলোচনা সভা।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮