প্রচ্ছদ

মিশা-জায়েদের আমন্ত্রণে তারার মেলা

www.sylhetnewsworld.com

আগামী ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে জমে উঠেছে এ নির্বাচন। ভোটারদের সঙ্গে দেখা করছেন ও তাদের কাছে ভোট চাচ্ছেন প্রার্থীরা। মিশা-জায়েদ প্যানেলের বিপরীতে অন্য কোনো প্যানেল না থাকায় সতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনিয়র ও তারকা শিল্পীদের আমন্ত্রণ জানান মিশা-জায়েদ। এতে মিশা-জায়েদসহ চলচ্চিত্রের কিংবদন্তি শিল্পী সোহেল রানা, নায়ক ফারুক, অঞ্জনা সুলতানা, গুণী নৃত্য পরিচালক মাসুম বাবুল, দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ, চিত্রনায়ক রুবেল, আমিন খান, বাপ্পারাজ, আলেক জান্ডার বো, মারুফ, জয় চৌধুরী, চিত্রনায়িকা রোজিনা, অরুণা বিশ্বাস, দিলারা জামান, নিপুণ, শিল্পী, অভিনেত্রী জেসমিনসহ অনেকে উপস্থিত ছিলেন। রাইজিংবিডিকে এসব তথ্য জানিয়েছেন জায়েদ খান।

এর আগে গতকাল সন্ধ্যায় তারকা শিল্পীদের নিয়ে বিএফডিসিতে মিছিল ও শোডাউন করেন মিশা-জায়েদ। গত ৫ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়—সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। অর্থাৎ সুব্রত জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন—অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

বিনোদন

আর্কাইভ

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031