শ্রদ্ধার প্রশংসায় পঞ্চমুখ প্রভাস

২৭ ডিসেম্বর ২০১৭, ১১:৫৬

নিজস্ব প্রতিবেদক

বাহুবলি’র মাধ্যমে বিশেষ খ্যাতি অর্জন করেছেন প্রভাস। এ অভিনেতার নতুন সিনেমাসাহো দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। এতে জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর।

শুরুতে এই সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়। নায়িকা হিসেবে আনুশকা শেঠি, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানিসহ কয়েকজনের নাম শোনা যায়। তবে শেষ পর্যন্ত সকল জল্পনার অবসান ঘটিয়ে সিনেমায় চুক্তিবদ্ধ হন শ্রদ্ধা। প্রভাস মনে করেন এই সিদ্ধান্ত সঠিক হয়েছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন প্রভাস। সেখানে সহ-অভিনেত্রী শ্রদ্ধার প্রশংসা করে তিনি বলেন, ‘আমি এর আগে কোনো বলিউড অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করিনি। তবে শ্রদ্ধা চরিত্রটির জন্য সবচেয়ে সেরা পছন্দ। তাকে সিনেমায় পেয়ে আমরা খুবই সৌভাগ্যবান। তার চরিত্র শুধু যাওয়া-আসা কিংবা গানের দৃশ্যে নয়। সিনেমার গল্পের জন্য চরিত্রটি গুরুত্বপূর্ণ ছিল। তার কিছু অসাধারণ অ্যাকশন দৃশ্যও রয়েছে। এটি খুবই শক্তিশালী একটি চরিত্র।’

তিনি আরো বলেন, ‘শ্রদ্ধা খুবই পরিশ্রমী অভিনয়শিল্পী এবং শুটিং সেটে বেশ আন্তরিক। যে সব অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছি তারা দক্ষিণ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এবং পরবর্তী সময়ে বলিউডে পাড়ি জমান। কিন্তু শ্রদ্ধা ইতোমধ্যে বলিউড অভিনেত্রী, কিন্তু তিনি খুবই নিবেদিত।’

প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে আরো অভিনয় করছেন নীল নিতীন মুকেশ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মু্ম্বাইয়ে এর দৃশ্যধারণের কাজ হচ্ছে। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।