প্রচ্ছদ

খুব শিগগিরই আবার চলচ্চিত্রে ফিরছি: অপু

প্রকাশিত হয়েছে : ২:৫৬:৪০,অপরাহ্ন ১৪ অক্টোবর ২০১৭ | সংবাদটি ১৮৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অনেক চড়াই-উৎরাই পেরিয়ে অবশেষে সিনেমায় ফিরলেন অপু বিশ্বাস। তবে নতুন কোনো ছবি নয়। অসমাপ্ত ছবি ‘পাঙ্কু জামাই’-এর শুটিংয়ের মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

গত শনিবার থেকে এফডিসিতে শুরু হয়েছে আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ছবির শেষা লটের শুটিং এর দৃশ্য ধারণ। এ ছবির বেশিরভাগ শুটিংই আগে সম্পন্ন করা হয়েছে। সন্তান জন্ম দেয়ায় কয়েকটি দৃশ্য ও দুটি গানের শুটিং করতে পারেননি অপু।

মূলত তখন অনেকটা লোকচক্ষুর আড়ালেই চলে গিয়েছিলেন। অবশেষে দৃশ্যগুলোর শুটিংয়ের মাধ্যমে ছবির বাকি কাজ শেষ করছেন তিনি। সম্প্রতি অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অপু।

সেখানে তিনি লেখেন, আমি অপু বিশ্বাস, একজন পেশাদার অভিনেত্রী, অভিনয় আমার পেশা এবং নেশা। আমি দীর্ঘদিন ব্যক্তিগত কারণে চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। খুব শিগগিরই আমি আবার চলচ্চিত্রে ফিরছি। যেহেতু অভিনয় আমার পেশা সে কারণে অনেকেই আমার কাছে আসছে, নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। আমি আগ্রহ সহকারে গল্প শুনছি। ব্যাটে বলে মিলে গেলে খুব তাড়াতাড়ি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আবার আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো।

তিনি লেখেন, আপাতত কোনো গুজবে কান দিবেন না, সবাই ভালো থাকুন।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১