প্রচ্ছদ

গুজব ছড়ানোর কথা স্বীকার করেছেন নওশাবা (ভিডিও)

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ডেস্ক : ফেসবুক লাইভে গুজব ছড়ানোর কথা স্বীকার করেছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। শনিবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান।

মুফতি মাহমুদ খান বলেন, নওশাবা ফেসবুক আইডি থেকে ভিডিওটি ছড়ানোর পর আমরা বিষয়টি নিয়ে কাজ শুরু করি। পরে শনাক্ত করে উত্তরার একটি শুটিং স্পট থেকে রাত দশটায় নওশাবাকে আটক করে র‌্যাব-১ কার্যালয়ে নিয়ে আসা হয়।

তিনি বলেন, নওশাবা ভিডিওতে এমনভাবে শিক্ষার্থীদের চোখ উপড়ে ফেলা এবং শিক্ষার্থী মৃত্যুর কথা বলে, এতে মনে হয়েছে নওশাবা ঘটনাস্থল জিগাতলায় ছিলেন। তিনি অস্থির হয়ে ছোটাছুটি করছিলেন আর আশেপাশে তাকাচ্ছিলেন। কিন্তু সেসময় তিনি উত্তরার একটি শুটিং স্পটে ছিলেন। জিজ্ঞাসাবাদে তিনি গুজবের বিষয়টি স্বীকার করেছেন।

তিনি আরও জানান, রুদ্র নামে এক ছেলের সঙ্গে গত ৩ আগস্ট তার পরিচয় হয় শাহবাগে। তারপর থেকে রুদ্রের সঙ্গে তার যোগাযোগ হয় এবং চলমান আন্দোলন সম্পর্কে আপডেট জানতে পারে। আমরা তাকে আরও জিজ্ঞাসাবাদ করবো। তার বিরুদ্ধে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, একটি মহল গুজব ছড়িয়ে আন্দোলনকে বিতর্কিত করার চেষ্টা করছে। গুজব ছড়ানোর বিষয়ে তারা এমন ব্যক্তিকে সিলেক্ট করছে, যেন তার কথা মানুষের কাছে সত্য মনে হয়। যারা এসব করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে শনিবার রাতে নওশাবাকে উত্তরা এলাকা থেকে আটক করে র‌্যাব-১ ব্যাটালিয়ন। পরে জিজ্ঞাসাবাদের জন্য রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয় নওশাবাকে। এরপরই আটক নওশাবাকে গ্রেপ্তার করার কথা জানায় র‌্যাব।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০