প্রচ্ছদ

ছাত্রলীগ সভাপতি শোভন, সাধারণ সম্পাদক রাব্বানী

প্রকাশিত হয়েছে : ১:৪৪:১৫,অপরাহ্ন ০১ আগস্ট ২০১৮ | সংবাদটি ১৯৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন সভাপতি ও গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

কমিটি গঠনের জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপরে সর্বসম্মতভাবে দায়িত্ব দেওয়া হয়েছিল। সেই অর্পিত ক্ষমতাবলে আগামী দুই বছরের জন্য তাদের এই পদে নির্বাচন করে কমিটি অনুমোদন দেন তিনি ।

ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া মো. রেজানুল হক চৌধুরী শোভন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র। তিনি বিদায়ী কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

অন্যদিকে, সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া গোলাম রাব্বানী একই বিভাগের ছাত্র। তিনি বিদায়ী কমিটির শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ছিলেন।

এছাড়া ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নামও ঘোষণা করা হয়েছে।

সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সঞ্চিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক পদ পেয়েছেন সাদ্দাম হোসাইন ।

একইভাবে ঢাকা মহানগর উত্তর সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ইব্রাহীম। তার সাধারণ সম্পাদক হয়েছেন সাইদুর রহমান হৃদয়।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতির দায়িত্ব পেয়েছেন মো. মেহেদি হাসান। তার কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. জোবায়ের হোসেন।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১