প্রচ্ছদ

২৭ নং ওয়ার্ডে কে হচ্ছেন কাউন্সিলর, কে হাসবেন বিজয়ের হাসি?

প্রকাশিত হয়েছে : ৩:২৯:৪৯,অপরাহ্ন ২৩ জুলাই ২০১৮ / সংবাদটি পড়েছেন ৬৫৭ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ইমদাদুল হক নোমানী : সিলেট সিটি কর্পোরেশনের সর্বশেষ ওয়ার্ড ২৭। বিসিক নগরী এ ওয়ার্ড বিভিন্ন দিক দিয়ে অত্যন্ত গুরুত্ববহ। সারাদেশে পরিচিতি রয়েছে এ শিল্প এলাকার গ্রাম থেকে শহুরে। নগরীর শিক্ষা, প্রশাসনিক এবং ইন্ডাস্ট্রিয়াল এরিয়া হিসেবে গোটাটিকর এলাকায় রয়েছে সরকারী ও বেসরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা। বিশেষকরে মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুরআন শিক্ষার আন্তর্জাতিক বোর্ড আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ, কারিগরি শিক্ষাবোর্ডসহ উল্লেখযোগ্য অনেক শিক্ষা প্রতিষ্ঠান। তাছাড়া সিলেট বিভাগীয় অফিস, পাসপোর্ট অফিস, বিটিসিএল, বিআরটি, ভূমি অফিস, ফায়ার সার্ভিস, পুলিশ কমিশনারের উপ কার্যালয়, মুক্তিযোদ্ধা ভবন, ট্রাক টার্মিনাল, নিটল টাটা এবং প্রস্তাবিত সিলেট স্টেডিয়ামও এ এলাকায় অবস্থিত। বিসিকে রয়েছে বিভিন্ন ইন্ডাস্ট্রিজ, কল কারখানা ও ফুড কোম্পানির কর্পোরেট অফিস এবং কারখানা। রয়েছে সিলেটের সর্ববৃহৎ একাধিক রিয়েল এস্টেট ও হাউজিং কোম্পানির নান্দনিক প্রজেক্ট।
.
আগামী ৩০ জুলাই পুণ্যভূমি সিলেট সিটি নির্বাচন। জনমনে সর্বত্র সরব আলোচনার বিষয়- কে হচ্ছেন আলোচিত, নগরীর গুরুত্বপূর্ণ এ এলাকার কাউন্সিলর। কার গলায় ওঠবে বিজয়ের মালা। আনন্দের হাসি কে হাসবেন? কাঙ্খিত কাউন্সিলরের পদ অলংকৃত করবেন কোন সেই সৌভাগ্যবান প্রার্থী!
.
এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী- সাবেক কাউন্সিলর ও ভারপ্রাপ্ত সিটি মেয়র জনাব Azam Khan, সদ্য বিদায়ী কাউন্সিলর জনাব Abdul Zalil Nazrul, জনাব Shah Mohammed Badruzzaman, জনাব Md. Chonchol Uddin.
সংরক্ষিত মহিলা কাউন্সিলর- সদ্য বিদায়ী কাউন্সিলর ও সিটি প্যানেল মেয়র এডভোকেট Rukshana Begum, সাবেক কাউন্সিলর Asma Begum, ছামিরুন নেছা, নাছিমা চৌধুরী আতিয়া, পারভিন বেগম ও লিজা আক্তার।
.
মাঠেঘাটে, মানুষের মুখেচোখে, সাধারণ ভোটারের ভাষ্যে, বর্তমান ও সাবেক কাউন্সিলরদের দায়িত্বপালন এবং কার্যফলের বিবেচনায়, নতুন-পুরাতন প্রার্থীদের প্রতি আম জনতার যে আগ্রহ- অভিপ্রায়; তাতে…
………..চলবে

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮