প্রচ্ছদ

শিক্ষকতা উপভোগ করছেন হৃত্বিক

প্রকাশিত হয়েছে : ১২:৪৭:৫৯,অপরাহ্ন ০৩ জুলাই ২০১৮ | সংবাদটি ১০১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দীর্ঘদিন পরে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের খবর পাওয়া গেল। তিনি নাকি এখন বাচ্চাদের অঙ্কের শিক্ষক। তাহলে অভিনয় থেকে কি নিজেকে দূরে সরিয়ে রাখতে চাচ্ছেন এই অভিনেতা? ভক্তরা কি আর দৃষ্টিনন্দন নাচ উপভোগ করতে পারবে না তা! না, তেমন কিছুই না, ভাবনার কোনো কারণ নেই। হৃত্বিক অভিনয় ছাড়েননি। এবার শিক্ষকের চরিত্রে অভিনয় করছেন তিনি।

নতুন ছবি ‘সুপার থার্টি’-তে সমাজের পিছিয়ে পড়া মানুষের অতি মেধাবী ত্রিশজন সন্তানের শিক্ষক হিসেবে দেখা যাবে হৃত্বিক রোশনকে। ছবিতে তার নাম আনন্দ কুমার। যিনি অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া ত্রিশজন ছাত্রকে অত্যন্ত দক্ষ হিসেবে গড়ে তোলেন। তার শিক্ষার্থীরা সকলে আইআইটি পরীক্ষায় প্রত্যাশিত নম্বর পেয়ে উত্তীর্ণ হয়। এই মাস্টারির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক। বেশ উপভোগ করছেন তিনি।

‘সুপার থার্টি’ ছবিটি পরিচালনা করেছেন বিকাশ ভল ও প্রযোজনা করেছেন নাদিয়াতওয়ালা। সম্প্রতি বিশ্বের নায়কদের মধ্যে সবচেয়ে স্মার্ট নায়ক ঋত্বিক রোশন ‘সুপার থার্টি’ ছবির শুটিং সেটের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলো নাকি শুটিং এর ফাঁকে তিনিই ধারণ করেছেন।

‘সুপার থার্টি’ ছবির শুটিং হয়েছে বিভিন্ন শহরে। আর সে সকল শহরের ছবি তুলেছেন ও সম্প্রতি সেসব ছবি ঋত্বিক পোস্ট করেছেন টুইটারে। জানা গেছে, ‘সুপার থার্টি’ ছবিটি ২০১৯ সালের ২৫ জানুয়ারি মুক্তি দেওয়া হবে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০