প্রচ্ছদ

আসিফ ডন মৌসুমী ভিলেন!

প্রকাশিত হয়েছে : ৩:০০:০৯,অপরাহ্ন ০২ জুলাই ২০১৮ | সংবাদটি ৬১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

একটা গ্রামকে জ্বালিয়ে দিয়ে, হাজার কোটি টাকার প্রজেক্ট রান করাতে চায় একটি বহুজাতিক বিদেশী কোম্পানী। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডনের কাছে। এদিকে তার প্রেমিকা তাকে না জানিয়েই এ্যাডভান্স নিয়ে নেয়। কাজটি করার জন্য। কিন্তু ডন সাফ জানিয়ে দেন, ‘মানুষ পোড়ানো তার কাজ নয়’। প্রতিশোধের নেশায় মরিয়া হয়ে ওঠে প্রেমিকা।

প্রেমিকা কি পারবে? কি হচ্ছে এই গল্পের শেষ পরিনতি? কিংবা, কি চমক থাকছে এই গল্পে? দেখা যাবে আসিফ আকবরের নতুন গানের ভিডিওতে। আগামী ৫ জুলাই ‘ধ্রব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশক হবে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘আগুন পানি’।

অ্যাকশন ধর্মী এই গল্পে যুবরাজ আসিফ আকবরের সাথে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ। ‘আগুন আর পানি’ এই দুটি বস্তুর বৈশিষ্ট্য আলাদা আলাদা। পানি নিভিয়ে দেয় আগুনকে। তবে যুবরাজের এই নতুন গানে কে আগুন আর কে পানি? তার জট খুলতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিন। ‘আগুন পানি’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

গান ও ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ গান এবং ভিডিও দুটোর কাজই সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ এবং আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। ভিডিওতে আমি ডন আর মৌসুমী হামিদ ভিলেন। স্বভাবতই: শুটিং এর প্রযোজনে পিস্তল ব্যবহৃত হয়েছে। মজার বিষয় হল ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য।’

মৌসুমী হামিদ বলেন, ‘আমার প্রিয় শিল্পীদের মধ্যে আসিফ ভাই অন্যতম। ভালো লাগছে প্রিয় শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে। গানটিতে একেবারে ভিন্ন এক লুকে দেখা যাবে আমাকে এবং আসিফ ভাইকে। গানটির অডিওটা সুন্দর, ভিডিওতে সিনেমাটিক ফিল পাবে দর্শক।’

‘ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৫ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ’আগুন পানি’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১