প্রচ্ছদ

দিল্লিতে এক বাসা থেকে পরিবারের ১১ জনের লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে : ১:৪১:৩০,অপরাহ্ন ০১ জুলাই ২০১৮ | সংবাদটি ৯৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ভারতের দিল্লির একটি বাসা থেকে একই পরিবারের ১১ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে উত্তর দিল্লি বুরারির ওই বাসা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে ১০ জনের লাশ বাসার ছাদের লোহার গ্রিলের সাথে ঝোলানো ছিল। তাদের প্রত্যেকের চোখ কাপড় দিয়ে বাঁধা ছিল। তা ছাড়া, প্রত্যেকের হাত শরীরের পেছনে বাঁধা ছিল। আর ৭৫ বছর বয়সি এক নারীর লাশ মেঝেতে পড়ে ছিল।

দিল্লি পুলিশের সেন্ট্রাল রেঞ্জের জয়েন্ট সিপি রাজেশ খুরানা সাংবাদিকদের বলেন, ‘নিহতদের মধ্যে সাতজন নারী ও চারজন পুরুষ, যাদের মধ্যে তিনজন নাবালক রয়েছে। আমরা সম্ভাব্য সব দিক থেকে তদন্ত করছি। কোনো কিছুকেই আমরা উড়িয়ে দিচ্ছি না।’

নিহতরা ভাটিয়া পরিবার বলে জানিয়েছে প্রতিবেশীরা। নিহতরা একটি মুদির দোকান চালাতো। তা ছাড়া, বুরারির শান্ত নগরে তাদের ওই দোতালা বাড়ি থেকে কয়েক কদম দূরে তাদের প্লাইউডের ব্যবসা ছিল। গত দুই দশক ধরে তারা ওই এলাকায় বাস করে আসছিলেন।

প্রতিবেশীরা জানান, প্রতিদিন সকাল ৬টায় ভাটিয়া পরিবার মুদির দোকান খুলতো। তবে রোববার সকাল সাড়ে ৭টায়ও দোকান না খোলায় একজন প্রতিবেশী তাদের বাসায় গিয়ে খোঁজ নেন। দরজা খোলা পেয়ে বাসার ভেতরে ঢুকে তিনি ১০ জনকে ঝুলন্ত অবস্থায় এবং একজনকে মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলাকাটি ঘিরে ফেলে। পুলিশ এখন ঘটনার বিস্তারিত জানতে আশপাশের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছে।

রাজেশ খুরানা জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তথ্য : এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০