প্রচ্ছদ

নতুন পরিচয়ে আসছেন শ্রুতি হাসান

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। গ্ল্যামার, নাচ আর সাবলীল অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন দর্শক। বলিউডেও ঝলক লেগেছে তার রুপের। যখন যে ছবিতেই তার উপস্থিতি থাকে সেই ছবি নিয়ে দর্শকের থাকে বাড়তি আগ্রহ।

এবার অভিনেত্রী পরিচয়ের বাইরে নতুন পরিচয় হাজির হতে যাচ্ছেন এই লাস্যময়ী। প্রথমবার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। নির্মাণ বলতে পরিচালনায় নয়; তিনি আসছেন প্রযোজনায়। ‘দ্য মসকিটো ফিলোসফি’ নামের একটি তামিল ছবির প্রযোজক হতে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

এখন পর্যন্ত ছবিটির অনেক কিছুই ঠিক হয়নি। তবে জানা গেছে এটি পরিচালনা করবেন জয়প্রকাশ রাধাকৃষ্ণাণ। সিনেমাটি প্রসঙ্গে শ্রুতি হাসান স্থানীয় গণমাধ্যমে বলেন, ‘জয়প্রকাশের সর্বশেষ কাজ দেখে আমার মনে হয়েছে একসঙ্গে কাজ করার জন্য আমি সঠিক ব্যক্তিটিকে খুঁজে পেয়েছি। তার মধ্যে বিশেষ কিছু গুণ রয়েছে। এছাড়া তিনি খুব সাধারণ গল্পকে শৈল্পিকভাবে তুলে ধরতে পারেন। এমন একজনের সঙ্গে কাজ করাটা সত্যিই চমৎকার ব্যাপার, যার মধ্যে নতুন কিছু করার সাহস ও চ্যালেঞ্জ নেওয়ার আগ্রহ আছে।’

শ্রুতি জানান, পরিচালনার পাশাপাশি জয়প্রকাশকে সিনেমাটিতে অভিনয়ও করতে দেখা যাবে। আর সিনেমাটি মৌলিক গল্পে নির্মিত হবে। এর মূলগল্প তৈরি হলেও চিত্রনাট্য ও সংলাপ এখনো তৈরি হয়নি।

এদিকে শ্রুতি হাসান বর্তমানে ব্যস্ত রয়েছেন নাম ঠিক না হওয়া একটি হিন্দি সিনেমার অভিনয় নিয়ে। মহেশ মাঞ্জরেকার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল।