মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১ | আপডেট: ২:৪০:অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়েছে। বিষয়টি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের ফুসফুসে গতকাল পানি জমেছে, আগের চেয়ে তার অবস্থার এখন অবনতি হয়েছে।

উল্লেখ্য, উন্নত চিকিৎসার জন্য গত ১লা ফেব্রুয়ারি সোমবার রাত ১২ টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে মাউন্টন এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তিনি অসুস্থ হয়ে পড়লে গত ২৯শে ডিসেম্বর তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় সিসিইউ-তে। ১৩ই জানুয়ারি সিসিইউ- থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ২০শে জানুয়ারি হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে আসা হয়। আবার অবস্থার অবনতি হলে ২১শে জানুয়ারি ফের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

এরপর অবস্থার আরো অবনতি হলে গত ১লা ফেব্রুয়ারি সিঙ্গাপুর মাউন্টন এলিজাবেথ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার সাথে তার স্ত্রী মিসেস হাসনা মওদুদ গিয়েছেন। দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে পরিবার ও দলের পক্ষ থেকে তার জন্য দোয়া চেওয়া হয়েছে।