প্রচ্ছদ

ফাইনাল ছেড়ে যাওয়া ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহুর্ত: সালাহ

প্রকাশিত হয়েছে : ২:২০:১৯,অপরাহ্ন ০৯ জুন ২০১৮ | সংবাদটি ৪২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সপ্তাহ দুয়েক আগে উয়েফা চ্যাম্পিয়নস লিগ শেষ হয়ে দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবল। তবু শেষ হচ্ছে না চ্যাম্পিয়নস লিগ ফাইনাল নিয়ে আলোচনা। সেই ফাইনাল নিয়ে আলোচনার পুরোটা জুড়েই এখন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের লিভারপুল তারকা মোহামেদ সালাহর উপর করা সেই ফাউল।

রামোসের সেই ফাউলের ধকল কাটিয়ে বিশ্বকাপ শুরুর আগেই মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন সালাহ। তবু সংবাদ মাধ্যমে কি শেষ হয় সেই ফাউলকে নিয়ে আলোচনা। সম্প্রতি স্প্যানিশ সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সালাহ জানিয়েছেন রামোসের করা সেও ফাউলটি ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহুর্ত।

সেই ফাউলের পরে সালাহ ভাবছিলেন হয়তো বিশ্বকাপেও খেলা হবে না তার। সালাহ বলেন, ‘ইনজুরিতে পড়ে সেদিনের ফাইনাল ম্যাচ থেকে বেরিয়ে যাওয়াটা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহুর্ত। আমি ভাবছিলাম হয়তো বিশ্বকাপটাও খেলতে পারবো না। এটা খুবই ভয়াবহ ছিল।’

যেই রামোসের কারণে চ্যাম্পিইয়নস লিগ ফাইনাল পুরোটা খেলতে পারেননি সালাহ, সেই রামোসের স্পেনের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে সালাহর দেশ মিশরের। তবে এতো কিছু ভাবছেন না সালাহ। তার মতে স্পেনের কাছে বিশ্বকাপ জেতাটা যত আনন্দের, মিশরবাসীর কাছে বিশ্বকাপে অংশগ্রহণ করাটাই সেই আনন্দের।

সালাহ বলেন, ‘আমাদের (মিশর) জন্য বিশ্বকাপে সুযোগ পাওয়াটাই স্পেনের বিশ্বকাপ জয়ের সমান। স্পেনে আমার অনেক বন্ধু রয়েছে। আমি ডিয়েগোকে (কস্তা) অনেক পছন্দ করি। সে একজন উঁচু মানের মানুষ এবং খেলোয়াড়।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০