প্রচ্ছদ

সুন্দরী তানহায় মজেছেন আসিফ

প্রকাশিত হয়েছে : ২:০৩:৫৩,অপরাহ্ন ০৯ জুন ২০১৮ | সংবাদটি ৮০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

‘ভোলা তো যায় না তারে’, ‘ভালো থেকো’ এই সিনেমা দুটিতে অভিনয় করে নায়িকা হিসেবে পরিচিতি পান তানহা তাসনিয়া। অন্যেদিকে ‘দবির সাহেবের সংসার’ সিনেমায় অভিনয় করে নায়ক হিসেবের পরিচিত হন আসিফ ইমরোজ। ‘ভালো থেকো’ সিনেমাটিতেও আসিফ অভিনয় করেছিলেন। এখানে তানহার নায়ক ছিলেন আরিফিন শুভ।

এবার আসিফের সঙ্গে জুটি বাঁধলেন তানহা তাসনিয়া। তবে কোনো সিনেমায় নয়। একটি গানের ভিডিওতে এক হয়েছেন তারা। ঈদে রনস্ মিউজিকের ব্যানারে প্রকাশ হতে যাচ্ছে ‘সুন্দরী’ শিরোনামের গানটি।

‘সুন্দরী’ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার কণ্ঠশিল্পী আকাশ সেন ও চ্যানেল আই সেরা কণ্ঠের ইতি। খন্দকার রাজুর কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অমিত। ভিডিওটি নির্মাণ করেছেন সামছুল হুদা। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব ও সিনেমাটোগ্রাফিতে ছিলেন ফরহাদ।

আসিফ ইমরোজ বলেন, ‘প্রচন্ড গরমে এই গানটিতে কাজ করেছি। গানটি বেশ মজার। তানহার সাথে আমার রসায়নটাও বেশ ভালো। আশা করি দর্শকরা উপভোগ করবেন।’

ভিডিওটি নিয়ে তানহা তাসনিয়া বলেন, ‘আমি মিউজিক ভিডিওতে কাজ করি না। এটাই প্রথম। আকাশ সেনের গান আর রোজের সাথে আমার রসায়নও ভালো তাই কাজটি করতে রাজি হয়েছি। তীব্র গরমে কাজ করতে অনেক কষ্ট হয়েছে তারপরও ভালো একটি কাজের প্রত্যাশায় এটি করলাম।’

ভিডিও নির্মাতা হুদা বলেন, ‘বরাবরের মত বলতে চাই যে কোনো কাজ সময় নিয়ে ও সুন্দর পরিকল্পনা মত করা গেল কাজটা অনেক ভালো হয়। আমিও তাই চেষ্টা করেছি।’ ঈদের আগের দিন রাতে রনস্ মিউজিক এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০