প্রচ্ছদ

দৈনিক যায়যায়দিন’র ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী’র র‌্যালী ও আলোচনা

প্রকাশিত হয়েছে : ৭:৪১:১৬,অপরাহ্ন ০৭ জুন ২০১৮ | সংবাদটি ৯৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দেশের জনপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দক্ষিণ সুরমায় র‌্যালী ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টায় দক্ষিণ সুরমার কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর থেকে র‌্যালীটি শুরু হয়ে হুমায়ুন রশিদ চত্বর হয়ে পূনরায় মুক্তিযোদ্ধা চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে পত্রিকার দক্ষিণ সুরমা প্রতিনিধি সুমন আহমদের সভাপতিত্বতে আলোচনা সভায় ও র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলহাজ্ব তৌফিক বকস লিপন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন বহুল প্রচারিত একটি দৈনিক পত্রিকা। এই পত্রিকায় অনেক বস্তনিষ্ট সংবাদ পরিবেশন করে পাঠকের সন্তুষ্টি অর্জন করেছে। যায়যায়দিন পত্রিকার পরিবারকে ধন্যবাদ জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল, সিলেট মহানগর আওয়ামী লীগের ২৭নং ওয়ার্ডের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খাঁন, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার ও দক্ষিণ সুরমা জার্নালিষ্ট ক্লাবের সভাপতি রাশেদুল হোসেন সোয়েব, দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সিলেট নিউজ ওয়ার্ল্ড এর প্রধান সম্পাদক আফরোজ খান, দৈনিক ইত্তেফাকের সিলেট প্রতিনিধি ও দক্ষিণ সুরমা জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব, নয়াদিগন্ত পত্রিকার স্টাফ ফটো সাংবাদিক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শিপন আহমদ, আমাদের সময় ও দৈনিক যুগভেরীর ফটো সাংবাদিক মোঃ মনিরুজ্জামান রনি, সিলেট সিটি প্রেসক্লাবের কার্য্য নির্বাহী সদস্য ও দৈনিক ভোরের পাতার স্টাফ রিপোর্টার জাবেদ এমরান, দৈনিক বিজয়ের কন্ঠ’র স্টাফ রিপোর্টার ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, দৈনিক সিলেটের দিনকালের স্টাফ রিপোর্টার নজমুল ইসলাম, দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার স্টাফ রিপোর্টার ছাদিকুর রহমান সোয়েল, জনতার ডাক ২৪ডটকম এর সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদ প্রমুখ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০