প্রচ্ছদ

ক্ষেপেছেন সালমান

প্রকাশিত হয়েছে : ২:১১:২৯,অপরাহ্ন ৩০ মে ২০১৮ | সংবাদটি ৩৪৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি । প্রতি বছর ঈদ বয়ে নিয়ে আসে আনন্দবার্তা। আর এই আনন্দময় দিনটিকে আরও একধাপ এগিয়ে নেয় প্রিয় তারকার নতুন কোনো নাটক, গান, বা সিনেমা উপভোগ। আর সেই সিনেমাটি যদি হয় প্রিয় তারকা সালমান খানের। ভক্ত মনে ঈদের আনন্দ আরও বেড়ে যায়। ভক্তদের খুশিতেই সালমানের খুশি। কিন্তু হঠাৎ করেই চটে গেছেন সালমান খান।

এই ঈদে মুক্তি পাবে বলিউড সুলতান সালমান খানের ‘রেস থ্রি’। ইতিমধ্যে ছবিটির ট্রেলার অন্তর্জালে প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান। ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকেই এ নিয়ে গণমাধ্যমে নানা রকম লেখালেখি হচ্ছে। ট্রোল হচ্ছে। ট্রোল নিয়েই ক্ষেপেছেন সাল্লু ভাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘রেস থ্রি’ ট্রেলারটি খুব জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষ করে ডেইজি শাহের ডায়লগ, ‘আমাদের কাজ মানে আমাদের কাজ!’ এছাড়া প্রতিদিনই ‘রেস থ্রি’ নিয়ে ট্রোল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্তরা এগুলো উপভোগ করছেন এবং অন্যদের সাথে শেয়ার করছেন। কিন্তু সালমান খান এর দ্বারা কিঞ্চিৎ প্রভাবিত হচ্ছেন না।

টেলিভিশনের একটি নতুন অনুষ্ঠানে সালমান খানকে ট্রোলিং সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তিনি বলেন , ‘কে ট্রোলিং করছে? আপনি জানেন? একজন ভক্ত,দুইজন ভক্ত এবং তা ছড়িয়ে দিচ্ছেইহা ট্রোলিং ? কে এই ট্রোলিং নিয়ন্ত্রণ করছে আপনি জানেন না? কি দুঃখের বিষয়! তবে, শুনুন যখন একজন, দুইজন,বা তিনজন ভক্ত ট্রোলিং করে এবং অন্যান্য ভক্তদের মাঝে ছড়িয়ে দেয়। তখন তা ট্রোলিং নয়। বুঝতে পেরেছেন ভাই ।’

রেমো ডি’সুজা পরিচালিত , রামেশ তারুণ এবং সালমান খানের যৌথ প্রযোজনায় ‘রেস থ্রি’ ছবিটি নির্মিত হচ্ছে। ছবিটির মুক্তি পাবে ১৫ জুন।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১