প্রচ্ছদ

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত হয়েছে : ১:২০:৪৭,অপরাহ্ন ৩০ মে ২০১৮ / সংবাদটি পড়েছেন ২০৩ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

রাজধানীর ভাষানটেক দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা করেছে র‌্যাব।

মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন- আতাউর রহমান আতাসহ (৪৬), বাপ্পি (৩৮) ও মোস্তফা হাওলাদার ওরফে কসাই মোস্তফা (৫০)।

মেডিকেল প্রতিনিধি র‌্যাবের বরাত দিয়ে জানিয়েছেন, আজ বুধবার ভোর ৪টার সময়ে র‌্যাব ৪ এর একটি দল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের উদ্দেশ্যে ভাষানটেক থানার দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায় একটি অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ী আতা, বাপ্পি এবং কসাই মোস্তফা গুলিবিদ্ধ হন। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে র‌্যাবের সহকারী পুলিশ সুপার সোলায়মান এবং মাজহারুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর ছয়টার সময়ে তাদের মৃত্যু নিশ্চিত করেন।

পরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুঠোফোন থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় গণমাধ্যমকর্মীদের তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব।

এ ব্যাপারে জানতে চাইলে র‌্যাব ৪ এর অধিনায়ক অতিরিক্ত উপমহাপরিদর্শক মঞ্জুর কাদের তাদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ ভোরে ভাষানটেকের দেওয়ানপাড়ার লোহারব্রিজ এলাকায় তিনজন মাদক ব্যবসায়ীদের সঙ্গে আমাদের গোলাগুলির ঘটনা ঘটে। এতে তারা আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে মিরপুর ডায়গনস্টিক হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮