প্রচ্ছদ

ব্র্যান্ড অ্যাম্বাসেডর পড়শী

প্রকাশিত হয়েছে : ৪:৫৪:৫৪,অপরাহ্ন ১৯ মে ২০১৮ | সংবাদটি ১০৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সাবরিনা পড়শী। এ প্রজন্মের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। গান নিয়েই তার যত ব্যস্ততা। বিভিন্ন স্টেজ শো করছেন আর জাগো এফ এম রেডিও অনুষ্ঠানে নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। সম্প্রতি মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ফ্রেশ পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পড়শী। চারদিন আগে মেঘনা গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

চুক্তিবদ্ধ হয়ে এরই মধ্যে তাদের প্রোডাক্টের একটি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেন জনপ্রিয় এ সংগীত তারকা। এটি ছিল সোল আপ ড্রিংকস এর। বিজ্ঞাপনটি নির্মাণ করেন তানিম রহমান অংশু। এখানে পড়শী ছাড়াও বিজ্ঞাপনে অংশ নেন মিনার, সায়রা, প্রীতম হাসান। এর আগে ২০১৫ সালে মাই চয়েজ মাই ওয়ানের টিভি বিজ্ঞাপনে সর্বশেষ দেখা গিয়েছিল পড়শীকে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হওয়া প্রসঙ্গে পড়শী বলেন, ‘সত্যিই অনেক ভালো লাগছে এমন একটা প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে এবং তাদের পণ্যের শুভেচ্ছাদূত হতে পেরে আরও ভীষণ ভালো লাগছে।’ বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ‘ভালো লাগছে অনেক। তবে বিজ্ঞাপন চিত্রের কাজ খুবই কঠিন। ম্যাক্সিমাম ১ মিনিটের মধ্যে টোটাল প্রোডাক্টটাকে আমাদের তুলে ধরতে হয়। বেশ কঠিন কাজ এটা।’

বেশ কিছুদিন আগে প্রকাশিত হয়েছে পড়শীর ‘রাস্তা’ গানটি। গানটি প্রকাশের পর থেকেই ব্যাপক সমালোচনার শিকার হন এ গায়িকা। এ বিষয়ে তিনি বলেন, ‘সমালোচনা ভালো দিক। এটা হতেই পারে। সারা বিশ্বে জনপ্রিয় শিল্পী জাস্টিন বিবারের ‘বেবি’ গানটি সবচেয়ে হিট এবং সবচেয়ে ডিজলাইকও। তাই এটা আমার জন্য কোনো বিষয়ই না।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১