প্রচ্ছদ

ইন্দোনেশিয়ায় গির্জায় আত্মঘাতী বোমা বিস্ফোরণে ৮ জন নিহত

প্রকাশিত হয়েছে : ১:৪৩:৪১,অপরাহ্ন ১৩ মে ২০১৮ | সংবাদটি ৮৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ইন্দোনেশিয়ায় পৃথক তিনটি গির্জায় সন্দেহভাজন আত্মঘাতী বোমা বিস্ফোরণে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩৫ জন। আহতদের মধ্যে দুইজন পুলিশ সদস্যও রয়েছেন। স্থানীয় সময় রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। খবর সিএনএন, রয়টার্স।

ইন্দোনেশিয়ান পূর্ব উপকূলীয় বন্দর এলাকা সুরাবায়া শহরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পূর্ব জাভা পুলিশের মুখপাত্র ফ্রান্স ব্যারাং মঙ্গেরা এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা আনতারা জানায়, স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। টিভি চ্যানেলে প্রচারিত ভিডিও ফুটেজে দেখা যায়, একটি গির্জায় আগুনে গ্রাস করে ফেলেছে এবং ঘন কালো ধোয়া উড়ছে।

জাভা পুলিশের মুখপাত্র জানান, এটা আত্মঘাতী বোমা হামলার চেষ্টা বলে আমরা মনে করছি। হামলাকারীর একজন ঘটনাস্থলে ও আরেক হাসপাতালে মারা যান। তবে একটি গির্জায় প্রবেশ করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

তবে পৃথক তিনটি গির্জায় বিস্ফারণ হয়েছে বলে পুলিশ জানালেও এ বিষয়ে তারা বিস্তারিত জানাতে রাজি হননি। হতাহতদের পরিচয় নিশ্চিত করতে পুলিশ তিনটি গির্জা সাময়িক বন্ধ করে দিয়েছে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১