প্রচ্ছদ

দ্বিতীয় ‍ইনিংসেও তামিমের হাফ সেঞ্চুরি

প্রকাশিত হয়েছে : ৬:৪৫:১৩,অপরাহ্ন ২৯ আগস্ট ২০১৭ | সংবাদটি ১৯৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

৫০তম টেস্টের দ্বিতীয় ইনিংসেও তামিম ইকবালের হাফ সেঞ্চুরি। দ্বিতীয় ইনিংসেও ভালো পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন এই বাঁহাতি ওপেনার।৬টি চারের মাধ্যমে তার ব্যাট থেকে ‍এসেছে আরেকটি হাফ সেঞ্চুরি। এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৮৩/৩। ৫৩ রান করে অপরাজিত আছেন তামিম। তামিমের সঙ্গী হয়ে আছেন মুশফিকুর রহিম।

তবে আজ তৃতীয় দিনে খুব বেশিক্ষণ উইকেটে থাকতে পারেননি ইমরুল কায়েস। নাথান লায়নের শিকার হয়ে সাজঘরে ফিরেছেন তিনি। তার আগে ২৮তম ওভারের প্রথম বলেই সাজঘরে ফিরতে হয়েছে তাইজুলকে। লায়নের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে ব্যক্তিগত ৪ রানে আউট হয়ে ফিরে যান তাইজুল।

আগের দিন প্রথম ইনিংসের মতো ব্যাটিং দুর্দশার মুখোমুখি হতে হয়নি বাংলাদেশকে। বরং সম্ভাবনাময়ী জুটি গড়ার পথে ছিলেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। কিন্তু উঁচিয়ে মারতে গিয়ে দ্বিতীয় ইনিংসেও ভালো কিছু করতে পারলেন না সৌম্য। অ্যাস্টন অ্যাগারের বলে অনেক উঁচু শট নিয়েছিলেন; লং অনে দাঁড়ানো উসমান খাজার হাত ফসকে দুইবার বল বেরিয়ে গেলেও শেষ পর্যন্ত ধরা দেন তার হাতেই। ১৫ রানে বিদায় নেন সৌম্য। ৫৩ বলে সাজানো ছিল তার ৩ বাউন্ডারির ইনিংস।

এর আগে দ্বিতীয় দিনের দ্বিতীয় সেশনে সাকিব-মিরাজের স্পিনে ১৪৪ রানে ৮ উইকেট হারিয়ে বড় বিপদে পড়ে অস্ট্রেলিয়া। তবে প্রতিরোধ গড়ে তারা অ্যাগার ও প্যাট কামিন্সের জুটিতে।

তাদের ৪৯ রানের জুটিতে ৮ উইকেটে ১৯৩ রানে চা বিরতিতে যায় অস্ট্রেলিয়া। তৃতীয় সেশনে এসেই সাকিব এ জুটি ভাঙেন। কামিন্সকে (২৫) বোল্ড করে নিজের চতুর্থ উইকেট নেন এ স্পিনার। শেষ ব্যাটসম্যান জশ হ্যাজলউডকে ৫ রানে ইমরুল কায়েসের ক্যাচ বানান তিনি। ৭৪.৫ ওভারে অস্ট্রেলিয়া অলআউট হয় ২১৭ রানে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১