প্রচ্ছদ

যে কারণে খেলা হচ্ছে না মোস্তাফিজের

প্রকাশিত হয়েছে : ১২:০৮:৩৪,অপরাহ্ন ১০ মে ২০১৮ | সংবাদটি ১২৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

চলতি মৌসুমে মুম্বাইয়ের হয়ে প্রথম ছয় ম্যাচে মাঠে নামেন মোস্তাফিজ। বল হাতে প্রায় প্রতি মাচেই ছিলেন দুর্দান্ত। টাইগার এই পেসার দুর্দান্ত পারফর্মেন্স করলেও তবে তার দল হারের বৃত্ত থেকে বের হতে পারছিল না। শঙ্কায় পরে দলটির কোয়ালিফাই রাউন্ডে খেলা নিয়ে। সমীকরণ এমন দাঁড়ায় বাকি ম্যাচগুলোর মধ্যে একটিতে হারলেই শেষ হয়ে যাবে পরের রাউন্ডের স্বপ্ন।

ঠিক ওই সময় দলের একাদশে পরিবর্তন আনে মুম্বাই। মোস্তাফিজ আর পোলার্ডকে বাদ দিয়ে একাদশে নেন ডুমিনি ও কাটিংকে। এতে বদলেও যায় মুম্বাইয়ের ভাগ্য। শেষ চার ম্যাচের তিনটিতে জিতে বর্তমানে পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে দলটি। স্বপ্ন দেখছে কোয়ালিফাই রাউন্ড খেলার।

তবে পোলার্ডের ফর্ম না থাকায় তার পরিবর্তে ডুমিনিকে নেয়া নিয়ে কোন সমালোচনা হচ্ছে না। কিন্তু মোস্তাফিজ ধারাবাহিক থাকার পরও কেন একাদশে নেই, এ নিয়ে ভারতের সাবেক খেলোয়াড়রাও সমালোচনায় ব্যস্ত। আকশ চোপড়া তো মুম্বাইয়ের পরিকলনা খুব বেশি কাজে আসবে না বলেও ইঙ্গিত দিয়েছেন।

এতদিন সমালোচনা করলেও এবার মোস্তাফিজকে দলে না নেয়ার কারণ জানিয়েছেন জহির খান। কলকাতার বিপক্ষে জয়ের ম্যাচে মোস্তাফিজের না থাকা নিয়ে এই পেসার বলেন, ‘হার্দিক ব্যাট আর বলে দুর্দান্ত করছে। এখন সে চার ওভার করেই বল করছে। আর হার্দিক চার ওভার করে বল করতে পারায় দলে কাটিং কে নিয়ে ব্যাটিং শক্তি বাড়াতে পারছে মুম্বাই। মূলত এর কারণেই মোস্তাফিজের মতো বোলারকে ছাড়াই খেলতে পারছে দলটি।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১