প্রচ্ছদ

ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়ার ওয়ানডে অধিনায়ক পেইন

প্রকাশিত হয়েছে : ১২:১১:১০,অপরাহ্ন ০৮ মে ২০১৮ | সংবাদটি ৫৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিংয়ের ঘটনার পর শেষ টেস্টে স্মিথের পরিবর্তে অস্ট্রেলিয়া দলের নেতৃত্ব দেন টিম পেইন। এবার সীমিত ওভারের ম্যাচে অর্থাৎ ওয়ানডেতেও তার উপর ভরসা রাখলেন ক্রিকেট অস্ট্রেলিয়া। আগামী জুনে ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়া দলের নেতৃত্ব দেবেই উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

ওয়ানডের সঙ্গে টি-টোয়েন্টি দলও ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ১৪ সদস্যের ওই দলের নেতৃত্ব দেবেন কিছুদিন আগে ওয়ানডে দলের নেতৃত্ব দিতে আগ্রহ প্রকাশ করা অ্যারন ফিঞ্চ।

দল ঘোষণার সময় ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা জানিয়েছেন, ২০১৯ সালের বিশ্বকাপের কথা মাথায় রেখে দল নির্বাচন করেছেন তারা। তবে এই দলে জায়গা হয়নি হার্ড হিটার ব্যাটসম্যান ক্রিস লিনের। তবে দলে ফিরেছেন শন মার্শ ও নাথান লায়ন। আর ইনজুরির কারণে দলে নেই স্টার্ক এবং কামিন্স ও মিচেল মার্শ।

ওয়ানডে দল: টিম পেইন (অধিনায়ক, উইকেটরক্ষক), অ্যারন ফিঞ্চ (সহঅধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, ঝেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্চি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টইনস, অ্যান্ড্র টাই।

টি-টোয়েন্টি দল (জিম্বাবুয়ে সিরিজসহ): অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (সহঅধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ট্রাভিস হেড, নিক ম্যাড্ডিনসন,গ্লেন ম্যাক্সওয়েল, ঝেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্চি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টইনস, মিচেল সোয়াপসন, অ্যান্ড্রু টাই, জ্যাক ওয়াইল্ডারমুথ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১