প্রচ্ছদ

মা হচ্ছেন অানুষ্কা!

প্রকাশিত হয়েছে : ১:১৩:০৭,অপরাহ্ন ০৭ মে ২০১৮ | সংবাদটি ১৪৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বিয়ের পর চার মাস অতিক্রান্ত। এখন সংবাদমাধ্যমের কাছে মুচমুচে খবর, ‘জুনিয়র বিরাট কোহলি’ কবে আসছেন! ২০১৭-র ডিসেম্বরে চার হাত এক হয়েছিল বিরাট-অানুষ্কার।

গত বছরের ‘ওয়েডিং অফ দ্য ইয়ার’ বিরুষ্কার সাত পাকে বাঁধা পড়ার ঘটনাই। ক্রিকেট ও বলিউডের দুই সেলিব্রিটির বিবাহের হ্যাংওভার এখনও কাটেনি। নবদম্পতি হনিমুন, হ্যাংআউট থেকে ফ্ল্যাট ক্রয়— সংবাদমাধ্যমের শিরোনামে এসেছে বারে বারেই।

দেশেও এত সম্মান পাননি বিরাট! বিদেশ থেকে এল রাজকীয় অভ্যর্থনার আহ্বান বিয়ের পর চার মাস অতিক্রান্ত। এখন সংবাদমাধ্যমের কাছে মুচমুচে খবর, ‘জুনিয়র বিরাট কোহলি’ কবে আসছেন!

অানুষ্কা কি অন্তঃস্বত্ত্বা, এমন গসিপ প্রায়ই শোনা যায় সোশ্যাল মিডিয়ায়। এবার জনপ্রিয় এক হিন্দি প্রচারমাধ্যম ‘অমর উজালা’ অানুষ্কার গর্ভবস্থার ভুয়ো খবর করে শিরোনামে।

‘অমর উজালা’-র এক আর্টিকেলে লেখার শিরোনাম, ‘‘কোহলির ঘরে খুব তাড়াতাড়ি শোনা যাবে শিশুর কলতান। আসছে ছোটা বিরাট।’’

প্রসঙ্গত, বিরাট কিংবা অানুষ্কা কেউ-ই স্বীকার করেননি এমন খবর। কোনওরকম ভিত্তি ছাড়াই এমন খবরে তোলপাড় পড়ে যায় গোটা দেশ জুড়ে। এমন ‘নকল’ খবর সোশ্যাল মিডিয়ায় নজরে আসা মাত্র টুইটারেত্তিরা ট্রোল করা শুরু করেন সেই প্রচারমাধ্যমকে।

অনেকেই বিদ্রুপাত্মক ভঙ্গিতে কমেন্ট করা শুরু করেন। ‘‘আপনারা প্রেসে খবর ছাপেন নাকি, আলট্রাসাউন্ড মেশিনে?’’, ‘‘ডান হাতি না বাঁ-হাতি হবে সেটাই আপনারা বলে দিন’’, ‘‘অমর উজালা কি জেন্ডার টেস্ট করেছে নাকি!’’, ‘‘ছোট বিরাট কেন, ছোটা অনুষ্কা নয় কেন?’’— এমনই হাজারো কমেন্টের ভিড়ে লজ্জিত হতে হয়েছে সেই প্রচারমাধ্যমকে।

সূত্র-এবেলা

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০