প্রচ্ছদ

মাস্কে যোগ দিতে যাচ্ছেন শাকিব

প্রকাশিত হয়েছে : ১:০৫:০১,অপরাহ্ন ০৭ মে ২০১৮ | সংবাদটি ৮৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

যৌথ প্রযোজনার একটি সিনেমায় অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ছবিটির নাম ‘মাস্ক’। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

সর্বশেষ থাইল্যান্ডে ছবিটির একটি গানের শুটিং শেষ হয়েছে। গানে শাকিব খানের সঙ্গে অংশ নেয় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত। মাঝে অনেক দিন ছবিটির শুটিং বন্ধ ছিলো। শাকিব খান ব্যস্ত হয়ে পড়েছিলেন তার অন্য সিনেমা নিয়ে। নতুন খবর হল আবারও শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। এই সিনেমার শুটিং করেতে আবারও কলকাতায় ছুটছেন শাকিব খান। ছবিটির শুটিং শেষ করে দেশে ফিরেই নিজের প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

এই বিষয়ে শাকিব খান বলেন, ‘মাস্ক’ ছবির শুটিং শুরু করবো। এই ছবির শুটিংয়ের জন্য আজ (৭ মে) কলকাতায় যাচ্ছি। টানা ১০ দিন অথবা তারও বেশি দিন শুটিং করতে হবে। ‘ক্যাপ্টেন খান’ আর ‘সুপার হিরো’ ছবির কিছু কাজ ছিল। ১ মে ঢাকায় ফিরে সেগুলোর কাজ করছি। আগামী অক্টোবরে তো আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের দ্বিতীয় ছবি ‘প্রিয়তমা’র কাজ শুরুর ইচ্ছা আছে। ছবিটি পরের বছরের শুরুতে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। এর মধ্যে আরেকটা ছবির পরিকল্পনাও চলছে।’

এই মুহূর্তে ঢালিউডের শাকিব খান একক আর যৌথ দুই বাংলায় সমান তালে কাজ করে যাচ্ছেন। মূলত ‘শিকারী’ ছবি দিয়ে যৌথ প্রযোজনায় যাত্রা শুরু শাকিব খানের। আর সবশেষে ‘নবাব’ দিয়ে দুই বাংলায় নিজের রাজত্ব ঘোষণা করেছেন তিনি।

সর্বশেষ কলকাতায় ও বাংলাদেশে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘চালবাজ’ সিনেমাটি। কলকাতায় আগে ও পরে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পায় ছবি। আসছে ঈদেও শাকিব খান অভিনীত কয়েকটি ছবি আছে মুক্তি অপেক্ষায়।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১