প্রচ্ছদ

আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রকাশিত হয়েছে : ১১:৫৪:৫৪,অপরাহ্ন ০৭ মে ২০১৮ | সংবাদটি ১০৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণের পর প্রথমবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আজ সোমবার দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে রাষ্ট্রপতি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন একথা জানিয়েছেন।

এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে। শ্রদ্ধা নিবেদনের পর রাষ্ট্রপতি সুরা ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বলেন, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর সফল করতে পুলিশ, র‍্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে।

আবদুল হামিদ দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে ২৪ এপ্রিল দায়িত্বভার গ্রহণ করেন। ২৬ এপ্রিল তার টুঙ্গাপাড়া যাওয়ার কথা ছিল। কিন্তু স্বাস্থ্যগত কারণে ওই সফরসূচি স্থগিত করা হয়েছিল।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০