প্রচ্ছদ

মেয়েরা প্রেমে পড়লে যা করে

প্রকাশিত হয়েছে : ১:১১:৩০,অপরাহ্ন ০৬ মে ২০১৮ | সংবাদটি ৩৯৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

কোনো মেয়ের প্রেমে পড়েছেন কিন্তু নিশ্চিত নন যে সেও আপনাকে ভালোবাসে কি না! না কি শুধুই বন্ধু ভাবে! এমন হাজারটা জিজ্ঞাসা মনের মাঝে তোলপাড় করছে। ভয় থেকে তার কাছে জানতেও চাইতে পারছেন না। যদি সুন্দর সম্পর্কটা ভেঙে যায়! কিন্তু জানেন কি, কোনো মেয়ে যখন প্রেমে পড়ে বা মন থেকে ভালোবাসে তখন তার কাজই বলে দেয় সে কথা। একটু মিলিয়ে দেখুন তো আপনার পছন্দের মেয়েটিও আপনার সঙ্গে এমনটি করে কি না!

শত অসুবিধা হলেও আপনার জন্য সব সময়েই রয়েছেন তিনি। ব্যস্ততার মাঝেও সময় বের করে আপনার কথা শুনবেন। তিনি জানেন, কর্মজীবন ও ব্যক্তিগত জীবন কী ভাবে ব্যালান্স করতে হয়।

আপনার সঙ্গিনী বিনা দ্বিধায় আপনাকে মেনে নেবেন, আপনার সব দোষ-গুণসহ।

দু’জনের ভবিষ্যৎ নিয়ে মাঝেমধ্যেই কথা বলেন আপনার সঙ্গিনী। তিনি যে আপনার সঙ্গেই জীবন কাটাতে চান, এ ক্ষেত্রে তা বলাই বাহুল্য।

দু’জনের মধ্যে ঝগড়া হতেই পারে। কিন্তু, আপনার সঙ্গিনী এমন তুচ্ছ কারণে কখনওই সম্পর্কে ইতি টানবেন না। বরং তিনি চেষ্টা করবেন পরিস্থিতি স্বাভাবিক করার।

আপনি সমস্যায় পড়লে আপনার সঙ্গিনীই হয় আপনার সব থেকে কাছের মানুষ। আপনার সমস্যার কথা যেমন শুনবেন, তেমনই সত্যি কথা বলতেও পিছ পা হবেন না।

কোনো ব্যাপারে নিজে সিদ্ধান্ত নিতে না পারলে, আপনার কাছেই আসবেন তিনি। অর্থাৎ, তার সবকিছুই ভাগাভাগি করতে পছন্দ করেন শুধু আপনার সঙ্গে।

আপনার জীবনের নানা উথ্থান-পতনের সময় আপনার পাশেই ছিলেন তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১