প্রচ্ছদ

জয়ার ‘দেবী’ নিয়ে যা বললেন বন্যা ও মিথিলা

প্রকাশিত হয়েছে : ১১:১৭:৩৪,অপরাহ্ন ০৬ মে ২০১৮ | সংবাদটি ১০৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দেশীয় বিনোদনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশ ছাড়াও কলকাতার সিনেমা দিয়ে একের পর এক বাজিমাত করেই চলেছেন তিনি। অভিনয়ের প্রশংসা, নির্মাতাদের আস্থা অর্জনের পাশাপাশি নানা পুরস্কারে ভূষিত হচ্ছেন তিনি।

জয়া অভিনয় ছাড়াও এবার প্রযোজনায় নাম লিখিয়েছেন। তার প্রযোজনায়
প্রথম নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘দেবী’। গেল মাসে প্রকাশ পেয়েছে ছবিটির ২ মিনিটের টিজার। আর এরপর থেকেই ছবিটি নিয়ে নিজেদের মুগ্ধতা আর প্রতীক্ষার কথা জানাচ্ছেন ছোট ও বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা।

পোস্টার, টিজার প্রকাশের পর থেকেই ‘দেবী’ নিয়ে মানুষের মধ্যে যে তীব্র আকাঙ্ক্ষা দেখা যাচ্ছে, তা আরো বৃদ্ধি পাচ্ছে তারকাদের প্রমোশনাল ভিডিও ক্লিপ! সম্প্রতি ‘দেবী’ নিয়ে কলকাতার তারকা অভিনেতাদেরও কথা বলতে দেখা গেছে। আর সেই কাতারে দেখা গেলে দেশের ছোট পর্দার দুই অভিনেত্রী বন্যা মির্জা ও মিথিলাকেও।

এ চলচ্চিত্রটির জন্য মডেল ও অভিনেত্রী মিথিলা শুভ কামনা জানিয়ে বলেছেন, ‘আমি অলরেডি ছবিটির টিজার দেখেছি, টিজার দেখার পর আমি দ্বিগুণ এক্সাইটেড। কারণ ‘দেবী’ গল্পটা যেমন আমার খুব পছন্দ, তেমনি মিসির আলি ক্যারেক্টারও আমার খুব পছন্দের। সো, আমি তো ওয়েট করতে পারছিনা কবে হলে গিয়ে সিনেমাটি দেখব!

এদিকে বন্যা মির্জা ও পুরো ‘দেবী’ টিম ও জয়া আহসানকে শুভ কামনা জানিয়ে বলেন, ‘দেবী’ আসছে এবং দেবীর জন্য তিনি অপেক্ষায় আছেন। সেই সাথে এটি যেহেতু জয়া আহসানের প্রথম প্রযোজনা, সেহেতু এটিতে তিনি জয়ার ড্রিম প্রজেক্ট হিসেবে দাবি করেছেন বন্যা। সেই সাথে তিনি আরও বলেছেন, এপার বাংলা ও ওপার বাংলা দুই জায়গাতেই জয়া তার অভিনয় দিয়ে প্রমাণ করে ফেলেছেন যে তিনি একজন অসাধারণ অভিনেত্রী।

বন্যা মির্জা আরো বলেন ‘প্রযোজনা ও অভিনয় দুটো একসাথে করা খুব দূরহ কাজ ছিল কিন্তু জয়া সে কাজটি অত্যন্ত দক্ষতার সাথে সম্পন্ন করেছে বলে আমার বিশ্বাস। এই কাজটি প্রথম থেকে শেষ পর্যন্ত জয়া যেভাবে করেছেন সেটি দেখতে হলেও আমাদের সকলকে হলে যেতে হবে।’

জয়া আহসান এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র প্রযোজনায় নির্মিত ছবিটি সরকারি অনুদানপ্রাপ্ত। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, রানুর স্বামীর চরিত্রে আছেন অনিমেষ আইচ, নীলু চরিত্রে শবনম ফারিয়া এবং আহমেদ সাবেরের চরিত্রে আছেন ইরেশ যাকের।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১