প্রচ্ছদ

দুর্গাপূজা উপলক্ষে অর্থমন্ত্রীর শারদীয় শুভেছা

প্রকাশিত হয়েছে : ১১:৫৭:১৫,অপরাহ্ন ০৪ অক্টোবর ২০১৭ | সংবাদটি ২০৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সিলেটসহ সমগ্র দেশবাসিকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। এক শুভেচ্ছা বার্তায় অর্থমন্ত্রী বলেন, দুর্গাপূজা সনাতন ধর্মাবলাম্বিদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। প্রতি বছরই বর্ণ-শ্রেণি নির্বিশেষে সবাই উৎসব হিসেবে পালন করেন।
তিনি বলেন, দেশে অসাম্প্রদায়িক চেতনাই হচ্ছে আমাদের স্বাধীনতার অন্যতম মূলমন্ত্র। যুগ যুগ ধরে সেটাকে ধারণ করে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত গড়ে তুলেছে বাংলাদেশ।
তিনি আরও বলেন, সকল ধর্মের বাণী হচ্ছে শান্তি। ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয়ভাবে শান্তি প্রতিষ্ঠায় সবাই কাজ ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কিছু কিছু ব্যক্তি ও গোষ্ঠির উগ্রবাদি আচরণ ও অশুভ তৎপরতায় মাঝে মধ্যে দেশে ঘৃণিত কার্যকলাপ ঘটে। যা সমাজ ও দেশে অশান্তি সৃষ্টির চেষ্টা। কিন্তু জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের কঠোর নীতির কারণে এসব সন্ত্রাসী গোষ্ঠি চিহ্নিত হচ্ছে এবং তাদের শিকড় মূলোৎপাটন সরকারের চেষ্টা অব্যাহত আছে।
মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উন্নয়ন ও শান্তির মডেল হিসেবে মর্যাদা লাভ করতে সক্ষম হয়েছে। তিনি দেশের সকল মানুষের সুখ, শান্তি কামনা করে দেশের চলমান শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১