প্রচ্ছদ

এবার গ্রিনলাইন বাস কেড়ে নিয়েছে যুবকের পা

প্রকাশিত হয়েছে : ১:১০:৩২,অপরাহ্ন ২৯ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৫৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

এবার রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের চাপায় পা হারালেন এক যুবক। ওই যুবককে চাপা দেওয়ার পর গ্রিনলাইন পরিবহনের বাসটি এবং তার চালককে পুলিশ আটক করেছে।শনিবার (২৮ এপ্রিল) বিকাল ৩টার দিকে সেখানে এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মো. রাসেল (২৫) নামে ওই যুবক একটি প্রাইভেটকার চালাচ্ছিলেন। তার গাড়িতে বাসটি ধাক্কা দিলে তার প্রতিবাদ জানাতে বাসটি থামাতে চেয়েছিলেন তিনি। কিন্তু বাসটি তার উপর দিয়েই চালিয়ে দেয়। শনিবার দুপুরের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় রাসেলকে।

ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, “দুপুরে হানিফ ফ্লাইওভারে গ্রিনলাইন পরিবহনের একটি বাসের চাপায় তার বাম পা কাটা পড়ে। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে।”

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, “কদমতলী এলাকায় ফ্লাইওভারের ঢালে গ্রিনলাইন পরিবহন তার (রাসেল) প্রাইভেটকারকে ধাক্কা দেয়। তখন সে কার থামিয়ে বাসটিকে থামাতে যায়। বাস না থামিয়ে প্রথমে রাসেলকে ধাক্কা দেয়, পরে তার বাম পায়ের উপর চাপা দিয়ে চলে যায়।” বাসটিকে ধাওয়া করে জাতীয় প্রেস ক্লাব এলাকা থেকে আটক করা হয়। রাসেলকে ঢাকা মেডিকেল থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।

এর আগে, ২০ এপ্রিল রাজধানীর বনানীতে বিআরটিসি দ্বিতল বাসের চাপায় রুজিনা আক্তার (১৭) নামে এক তরুণীর ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। সে রাজধানীর নিকেতন এলাকার একটি বাসায় গৃহকর্মীর কাজ করে।

এর আগে, গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের চাপায় হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। শমরিতা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর রাজীবকে ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সাময়িক উন্নতির পর ১৬ এপ্রিল থেকে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। রাজীবের মস্তিষ্ক অসাড় হয়ে যায়। সেই থেকে আর জ্ঞান ফেরেনি তাঁর। গত ১৬ এপ্রিল দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১