প্রচ্ছদ

সাংবাদিকরা দেশের সম্পদ: প্রধান তথ্য কর্মকর্তা

প্রকাশিত হয়েছে : ১০:৩৯:২৪,অপরাহ্ন ২৭ সেপ্টেম্বর ২০১৭ | সংবাদটি ২৬৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সাংবাদিকদের কলম হচ্ছে শক্তিশালী অস্ত্র, সাংবাদিকরা দেশের সম্পদ। লিখনীর মাধ্যমে সাংবাদিকরাই সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে সমাজ এবং দেশকে এগিয়ে নিবেন।
বুধবার বিকালে (২৭ সেপ্টেম্বর) সিলেট অনলাইন প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ তথ্য অধিদপ্তরের প্রধান কর্মকর্তা কামরুন নাহার উপরোক্ত কথা গুলো বলেন।
তিনি আরো বলেন, মিডিয়াকে জাতির বিবেক বলা হয়, সাংবাদিকরা মানুষকে পথ দেখান। সাংবাদিকরা যা চান, সরকারও তা চায়। তিনি বর্তমান সরকারকে মিডিয়া বান্ধব উল্লেখ করে বলেন, সরকারের ভিশন বাস্তবায়নের অগ্রসৈনিক হচ্ছেন সাংবাদিকরা।
তথ্য অধিদপ্তরের প্রথম প্রধান নারী তথ্য কর্মকর্তা কামরুন নাহার সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে বলেন, অনলাইন গনমাধ্যমের কর্মীদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে এই ক্লাব অগ্রণী ভূমিকা রাখছে। সিলেট অনলাইন প্রেসক্লাব বাংলাদেশে অনলাইন সংবাদ কর্মীদের জন্য রোল মডেল হিসেবে কাজ করবে।
সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য অধিদপ্তরের উপ প্রধান তথ্য কর্মকর্তা মাসুদা খাতুন, সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপপরিচালক জুলিয়া জেসমিন মিলি, হবিগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা মো. সালাহ উদ্দিন।
এছাড়া প্রেসক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোষাধক্ষ মেহেদি কাবুল, কার্যকরি পরিষদের সদস্য, শিব্বির আহমদ ওসমানী, ফারহানা বেগম হেনা, সাধারণ সদস্য আফরোজ খান, জাবেদ আহমদ, কামাল আহমদ, উদয় জুয়েল, পারভেজ আহমদ, ফাহাদ মারুফ প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০