প্রচ্ছদ

কাঠগড়ায় শরৎচন্দ্রের শুটিং শুরু আজ

প্রকাশিত হয়েছে : ৩:২১:১১,অপরাহ্ন ২২ এপ্রিল ২০১৮ / সংবাদটি পড়েছেন ১৬৬ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির শুটিং আজ থেকে শুরু হচ্ছে বিএফডিসিতে। এতে দেবদাস ও পার্বতী চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে ফেরদৌস ও পপি। গতকাল বিকালে পরিচালক আরিফ জানান, বিএফডিসির তিন নম্বর ফ্লোরে টানা দশদিন এই ছবির শুটিং হবে। এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন হাশিম আখতার মোঃ করিমদাদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। দেবদাস ও পার্বতী চরিত্রে অভিনয়ের জন্য ফেরদৌস এবং পপি বেশ প্রস্তুতি নিয়েছেন। পরিচালক আরো জানিয়েছেন, আজ থেকে পপি এবং আগামী ২৪ এপ্রিল থেকে ফেরদৌস শুটিং শুরু করবেন। পপি বলেন, ‘পার্বতী তো আমার অনেক স্বপ্নের একটি চরিত্র। চলচ্চিত্রটির গল্প বলার ধরণ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি পার্বতী চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে একটু বেশিই তৈরী করেছি। ফেরদৌসের সঙ্গে কয়েক বছর পর কাজ করছি। আশা করছি সবমিলিয়ে বেশ ভালো একটি চলচ্চিত্র হবে।’
ফেরদৌস বলেন, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র চলচ্চিত্রটির গল্প একটু আলাদা। এতে কাজ করার পূর্বে আমি বেশ ভালোভাবে প্রস্তুতি নিয়েছি। আশা করছি ভালো একটি কাজ হবে। তবে কিছুটা টেনশনও হচ্ছে, কারণ দর্শক এই ধরনের গল্পের চলচ্চিত্র কীভাবে নেয়, তা আগে থেকেই বলা কঠিন। তবে গল্পের ভাবনাটা আমার কাছে খুব ভালো লেগেছে। শুরু করি কাজটা, দেখা যাক শেষতক কী হয়।’ উল্লেখ্য, ফেরদৌস ও পপি অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ছিলো ‘চার অক্ষরের ভালোবাসা’।
এরপর তারা আর একসঙ্গে অভিনয় করেননি। এদিকে ফেরদৌস শিগগিরই শুরু করবেন অঞ্জন আইচের নির্দেশনায় ‘রূপবতী’ চলচ্চিত্রের কাজ। মাহমুদ দিদারের নির্দেশনায় ‘বিউটি সার্কাস’ ছবির কাজও শেষ করবেন তিনি। ফেরদৌস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র আঁকা রেজা গালিবের ‘কালের পুতুল’। মুক্তির অপেক্ষায় আছে একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’। আর পপি এখন আরো অভিনয় করছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে। এতে তার বিপরীতে আছেন আমিন খান। এছাড়া শহীদুল হক খানের দুটি ছবিতে কাজেরও কথা রয়েছে নায়িকার।