প্রচ্ছদ

দীপিকাকে প্রিয়াঙ্কার শুভেচ্ছা

প্রকাশিত হয়েছে : ১১:৩৬:৩৮,অপরাহ্ন ২১ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৮৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। পেশাগত দিক থেকে তাদের মধ্যে প্রতিযোগিতা নিয়ে বলিপাড়ায় নানা গুঞ্জন শোনা যায়। তবে সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে দীপিকাকে বন্ধু উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

গতকাল বিশ্বের একশ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে ‘টাইম ম্যাগাজিন’। এতে স্থান পেয়েছেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, ক্রিকেটার বিরাট কোহলি। এ উপলক্ষে শোবিজ অঙ্গনের দুই বন্ধুকে অভিনন্দন জানিয়ে একটি টুইট করেছেন প্রিয়াঙ্কা।

তিনি লিখেছেন, ‘খুবই খুশি এবং গর্বিত যে আমার বন্ধু দীপিকা পাড়ুকোন ও বিরাট কোহলি টাইম ম্যাগাজিনের ১০০ জনের তালিকায় স্থান পেয়েছেন। অনেক অভিনন্দন এবং এটা তাদের প্রাপ্য।’

কাজের দিক থেকে বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। খুব শিগগির সালমান খানের সঙ্গে ভরত সিনেমার শুটিং শুরু করবেন তিনি। অন্যদিকে চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা পদ্মাবত। ইরফান খানের সঙ্গে একটি সিনেমার শুটিং শুরু করার কথা ছিল তার। কিন্তু ইরফানের অসুস্থতার কারণে আপাতত সেটি বন্ধ রয়েছে। এছাড়া যশ রাজ ফিল্মসের একটি সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের কথা রয়েছে দীপিকার।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১