প্রচ্ছদ

মুক্তি পেল ‘চালবাজ’, পশ্চিমবঙ্গে শাকিবের জনপ্রিয়তা তুঙ্গে

প্রকাশিত হয়েছে : ১০:৫৯:৫৪,অপরাহ্ন ২১ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১,৬৬৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশের অভিনেতা শাকিব খান অভিনীত ‘চালবাজ’ ছবিটি আজ (২০ এপ্রিল) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। সেখানকার ৯১টি সিনেমা হলে একযোগে চলছে এসকে মুভিজ পরিচালিত এই ছবিটি।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা জানান, বেছে বেছে দিলাম বলে ৯১ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। নইলে হল সংখ্যা একশো’র বেশি হতো।

এর আগে যৌথ প্রযোজনার ছবি শিকারি ও নবাব পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল। ২০১৬ ও ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ঐ সুপারহিট দুই ছবি মুক্তির সময় হল সংখ্যা এতো ছিল না। তবে এবার অনেক বেশি।

এ বিষয়ে ওপার বাংলার নামী এই প্রযোজক জানান, আগের চেয়ে শাকিবের পরিচিত পশ্চিমবঙ্গে অনেক বেড়েছে। তখন নতুন ছিল বলে এখানে তার চাহিদা কম ছিল। কিন্তু শিকারি, নবাব দুই ছবি ভালো ব্যবসা করায় এখন শাকিব খানের ছবি দর্শকরা দেখতে চায়।

‘চালবাজ’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

ছবি নিয়ে শাকিব খান বলেন, “এত দিন আমাদের দেশেই শুধু কলকাতার শিল্পীদের ছবি আমাদের সিনেমা হলে মুক্তি পেত। আজ কলকাতার সিনেমা হলে আমার অভিনীত সিনেমা ‘চালবাজ’ মুক্তি পেয়েছে। বিষয়টি আমার জন্য অনেক সম্মানজনক, কারণ আমি দেশের প্রতিনিধিত্ব করতে পারছি। ছবির টাইটেলে যখন আমার নাম যাচ্ছে শাকিব খান, তখন সঙ্গে লেখা আছে বাংলাদেশ। এর আগে কলকাতার দর্শক আমার ছবি দেখেছেন, কিন্তু সেগুলো ছিল যৌথ প্রযোজনার ছবি, কিন্তু এবার শুধু কলকাতার ছবির নায়ক হয়েই আমি ‘চালবাজ’ ছবিতে কাজ করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি দেশের সম্মান বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে পারি।”

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু এনইউ ট্রেডার্সের মাধ্যমে ছবিটি বাংলাদেশে আমদানি করছেন। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রতিষ্ঠান এস কে মুভিজ। এরই মধ্যে ছবিটি আগামী সপ্তাহে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে। চলছে হল বুকিং। যদিও ছবিটি এখনো সেন্সরে জমা দেওয়া হয়নি।

জয়দীপ মুখার্জি পরিচালিত এই ছবিতে শাকিব ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী প্রমুখ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১