প্রচ্ছদ

বাবা-মায়ের কবরের পাশে চিরঘুমে রাজীব

প্রকাশিত হয়েছে : ২:২৮:১৮,অপরাহ্ন ১৮ এপ্রিল ২০১৮ / সংবাদটি পড়েছেন ২০২ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

পটুয়াখালীতে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনকে। বুধবার (১৮এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে হাছান আলী চৌকিদার বাড়ির কবরস্থানে রাজীবকে দাফন করা হয়।

সোমবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব হোসেন। গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কারওয়ানবাজার সংলগ্ন সার্ক ফোয়ারার পাশে বিআরটিসি ও স্বজন পরিবহন নামে দুই বাসের হিংস প্রতিযোগিতায় হাত হারায় রাজীব। যে প্রতিযোগিতা মুহূর্তেই কেড়ে নেয় রাজীবের বেঁচে থাকার অবলম্বন, স্বপ্ন গড়ার হাতিয়ার ডান হাতটি।

এরপর তার বিচ্ছিন্ন হাতসহ তাকে নেওয়া হয় শমরিতা জেনারেল হাসপাতাল এবং পরে ঢামেকে স্থানান্তর করা হয়। কিন্তু কোথাও বিচ্ছিন্ন হাত জোড়া লাগানো সম্ভব হয়নি। গঠন করা হয় চার সদস্যের মেডিকেল বোর্ড। ঢামেকের আইসিইউতে ক্রমেই সে সুস্থ হয়ে উঠতে লাগছিল। হাত হারালেও ওই সময় মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় মস্তিষ্কের সামনের অংশে রক্ত ও পানি জমে যায়।

টানা পাঁচ দিন পরীক্ষা-নিরীক্ষা শেষে গত ৯ এপ্রিল চিকিৎসকরা সিদ্ধান্ত নেন পরের দিন আইসিইউ থেকে ওয়ার্ডে স্থানান্তর করবেন। কিন্তু তার আগেই সবাইকে শঙ্কায় রেখে রাজীবের অবস্থার অবনতি ঘটতে থাকে। ওয়ার্ডের বদলে তাকে দেওয়া হয় লাইফ সাপোর্ট। এরপর এক সপ্তাহ লড়ে হেরে যান মৃত্যুর কাছে।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১