প্রচ্ছদ

‘আমরা এখানে খুব আনন্দ করছি’

প্রকাশিত হয়েছে : ১২:৩৩:১০,অপরাহ্ন ১৮ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১০৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ভারতের আবেদনময়ী ও আলোচিত অভিনেত্রী পাওলি দাম। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। টলিউডের পাশাপাশি অভিনয় করেছেন বলিউড সিনেমাতেও।

সম্প্রতি টলিউডের ‘কণ্ঠ’ সিনেমার শুটিং শেষ করলেন পাওলি। শুটিং শেষে অবকাশ যাপনের জন্য উড়াল দিয়েছেন ব্যাংককে। সেখানে স্বামী অর্জুন দেবের সঙ্গে খুব আনন্দে সময় পার করছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে পাওলি দাম বলেন, ‘আমরা এখানে খুব আনন্দ করছি। ব্যাংকক এমন একটি শহর যেখানে কেউ বিরক্ত বোধ করেন না। এখানে খাওয়ার মতো, দেখার মতো ও কেনাকাটার মতো অনেক কিছু আছে।’

অবকাশ যাপনের পর দেশে ফিরেই ‘আহারে মন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন পাওলি। এটি পরিচালনা করছেন প্রতিম ডি গুপ্তা।

গত বছরের ৪ ডিসেম্বর দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাওলি। কলকাতার তাজ বেঙ্গল হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। পাওলির বর অর্জুন দেবের বাড়ি গুয়াহাটি। ধনাঢ্য পরিবারের অর্জুন বিদেশে পড়াশোনা শেষে দেশে ফিরে বাবার ব্যবসায় যুক্ত হয়েছেন। একটি পার্টিতে প্রথম পরিচয় পাওলি-অর্জুনের। সেখান থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।