প্রচ্ছদ

আইটেম গানে রাকুলের ‘না’

প্রকাশিত হয়েছে : ১২:২০:৩৬,অপরাহ্ন ১৭ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১০৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ২০০৯ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দেন এই অভিনেত্রী।

চলতি মাসের শুরুর দিকে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করে নাগা চৈতন্য অভিনীত ‘সব্যসাচী’ সিনেমার একটি আইটেম গানে নাচবেন রাকুল প্রীত সিং। কিন্তু এ খবর সত্য নয় বলে জানিয়েছেন এই নায়িকা। রাকুল এক টুইট বার্তায় জানান, সব্যসাচী সিনেমার আইটেম গানে পারফর্মের খবরটি সত্য নয়।

অ্যাকশন থ্রিলার ঘরানার ‘সব্যসাচী’ সিনেমাটি পরিচালনা করছেন চন্দু মুনন্ডেটি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন ভূমিকা চাওলা। এছাড়াও অভিনয় করছেন আর মাধবন, নিধি আগরওয়াল, ভেন্নেলা কিশোর প্রমুখ। আগামী জুন মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রাকুল। তারপর দীর্ঘ চার বছর আর বলিউডের কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। বিরতি ভেঙে ‘আইয়ারি’ সিনেমার মাধ্যমে গত ৯ ফেব্রুয়ারি বলিউডে ফিরেন রাকুল। কিন্তু মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে সফলতার মুখ দেখেনি।

রাকুল বর্তমানে তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও হিন্দি ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।