প্রচ্ছদ

জনদুর্ভোগ লাঘবে অবিলম্বে সিলেট তেমুখি-বাদাঘাট সড়ক সংস্কার করুন

প্রকাশিত হয়েছে : ১২:৩৫:৩৯,অপরাহ্ন ১৬ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৬০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ সিলেট নগরীর অতি নিকটবর্তী সদর উপজেলার তেমুখি-বাদাঘাট সড়ক অবিলম্বে সংস্কারের জোর দাবি জানিয়েছেন।
রবিবার রাতে উপজেলার মোগলগাঁও ইউনিয়নের কাজিরগাঁও গ্রামে দলীয় নেতাকর্মীসহ স্থানীয় এলাকাবাসীর সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় এ রাস্তা নিয়ে ও স্থানীয় জনসাধারণের তীব্র প্রতিবাদ ও ক্ষোভের সঙ্গে সংহতি প্রকাশ করে তিনি এ দাবি জানানা।
সভায় মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, জনদুর্ভোগ লাঘবে ও জনগণের জীবনমানের উন্নয়নে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, দীর্ঘদিন যাবত উত্তর সদরসহ কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের যাতায়াতের অন্যতম এ রাস্তাটি ভেঙে এখন মরণফাঁদে পরিণত হওয়ার পরও রহস্যজনক কারণে এখনো সেটি সংস্কার হচ্ছে না। তিনি বলেন, সদর উপজেলার বাদাঘাট এলাকার সিলেট কেন্দ্রীয় কারাগার, মেরিন একাডেমির মতো গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান স্থাপনের কাজ প্রায় শেষ পর্যায়ে। অথচ এসকল প্রতিষ্ঠানের যাতায়াতের এ রাস্তাটি দীর্ঘদিন যাবত যান চলাচলের অনুপযোগী ও চরম ঝুঁকিপূর্ণ হয়ে দাঁড়িয়েছে –যা গভীর উদ্বেগ ও হতাশাজনক।
তিনি বলেন, সরকারের ভাবমূর্তিকে নস্যাৎ করার জন্য বিভিন্ন দফতরে ঘাপটি মেরে থাকা কতিপয় দুস্কৃতিকারী কর্মকর্তাদের দায়িত্বহীনতা ও ষড়যন্ত্রমূলক কার্যকলাপের ফলে এসকল উন্নয়ন কর্মকা-ে দীর্ঘসূত্রিতা ও বিলম্বিত করা হচ্ছে।
তিনি জনদুর্ভোগ লাঘবে অবিলম্বে এ রাস্তাটি সংস্কারের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সিলেট-১ আসনের সংসদ সদস্য সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ সংশ্লিষ্ট দফতরের প্রতি আহবান জানান। এ ছাড়াও তিনি আগামি জাতীয় সংসদ নির্বাচনে দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করতে পাড়া-মহল্লায় আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।
সিলেট জেলা পরিষদ সদস্য উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহনুর এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক। সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ইছন, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট নূরে আলম সিরাজী, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহানগর আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী মঈন মিয়া প্রমুখ।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১