প্রচ্ছদ

অস্ত্র উঁচিয়ে গুলি: সেই দুই ছাত্রলীগের নেতার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

প্রকাশিত হয়েছে : ৫:৪৩:৩৬,অপরাহ্ন ১৫ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৯৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

রাজধানীর গুলিস্তানে ফুটপাত থেকে হকার উচ্ছেদকালে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণের ঘটনায় করা মামলায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালতে শাহবাগ থানার পক্ষ থেকে অভিযোগপত্রটি দাখিল করা হয়। রবিবার (১৫ এপ্রিল) আদালত তা গ্রহণ করেন।

শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

মাহমুদুল হাসান বলেন, ‘গত ১১ এপ্রিল শাহবাগ থানার এসআই আকরাম হোসেন অভিযোগপত্রটি আদালতের জিআর শাখায় দাখিল করেছেন। আজকে এটি আদালত গ্রহণ করেন।’

অস্ত্রধারী সেই নেতারা হলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক আশিকুর রহমান। সংগঠন থেকে পরে তাদের বহিষ্কারও করা হয়।

গত বছরের ২৭ অক্টোবর গুলিস্তানের ফুটপাত ও সড়ক থেকে হকারদের উচ্ছেদ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। এ সময় ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমানের হাতে পিস্তল দেখা যায়। এই ঘটনায় শাহাবাগ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মান্নান বাদী হয়ে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। এ মামলায় ওই দুই ছাত্রলীগ নেতার নাম উল্লেখ করে ৫০ থেকে ৬০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১