প্রচ্ছদ

রঙ বাংলাদেশ এর বৈশাখী আয়োজন

প্রকাশিত হয়েছে : ১:০৭:৪৬,অপরাহ্ন ১৪ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৪৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

শুরু হয়ে গেছে বাঙালির প্রাণের বৈশাখের প্রস্তুতি। ভেতরে ভেতরে সবাই তৈরি হচ্ছে নানা আয়োজনে নতুন বছরকে বরণ করে নেয়ার জন্য। নানা সমস্যা, যন্ত্রণা সত্ত্বেও বাঙালি ঠিকই বৈশাখের প্রথম প্রহরে বরণ করে নেবে বছরের প্রথম দিনটিকে। পুরনোকে বিদায় জানিয়ে সবাই মেতে উঠবে নতুনের আবাহনে।

নববর্ষের উদযাপন নতুন পোশাক ছাড়া একেবারেই অসম্ভব। অনুষ্ঠানের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ এই পোশাক। আর তা নিয়ে বাঙালির ভাবনার শেষ নেই। দেশিয় ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ প্রতিনিধি রঙ বাংলাদেশও চলছে অভিন্ন লক্ষ্যে। সময়কে রাঙানোর ব্রত নিয়ে।

ফলে বৈশাখ নিয়ে রয়েছে বিস্তৃত আয়োজন। রঙ বাংলাদেশ বরাবরই বাংলার কথা বলে। বাঙালির কথা বলে। তাই এবারের অভিযাত্রায় সৃজনের প্রেরণা হিসাবে গ্রহণ করা হয়েছে শীতল পাটি, সাঁওতালদের দেয়ালচিত্র, মঙ্গল শোভাযাত্রার।

বাংলাদেশের পোশাক সংস্কৃতিকে সচেতনভাবে বিবেচনায় রেখেই রঙ বাংলাদেশ তাদের সংগ্রহ সাজিয়ে থাকে। এবারেও তার ব্যতিক্রম ঘটেনি। বরং এই সময়, প্রকৃতির অবস্থা, পারিপার্শ্ব, আবহাওয়াও পোশাকের উপকরণ নির্বাচনে বিশেষ গুরুত্ব পেয়েছে।

রঙ বাংলাদেশ-এর বৈশাখ কালেকশন সব আউটলেটেই পাওয়া যাবে। ইচ্ছা করলে কেনা যাবে অনলাইনে। আর এবারের বৈশাখে রঙ বাংলাদেশ এর ওয়েবসাইট ও ফেসবুক পেজ এ রয়েছে ১৪.২৫ % ডিসকাউন্ট । রয়েছে ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা। আরও আছে গিফট চেক। আসন্ন উৎসবে প্রিয়জনকে তাঁর পছন্দ মতো পোশাক কেনার সুযোগ দিতে আপনি উপহার দিতে পারেন রঙ বাংলাদেশের গিফট চেক।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১