প্রচ্ছদ

চুক্তি থেকেও এবার বাদ পড়লেন স্মিথ-ওয়ার্নার

প্রকাশিত হয়েছে : ১২:৫১:০৬,অপরাহ্ন ১২ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১০৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বল টেম্পারিংয়ের দায়ে এরই মধ্যে এক বছরের জন্য অস্ট্রেলিয়া ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন বেনক্রফট। একই অপরাধে খেলা হচ্ছে না আইপিএলেও। এবার অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়লেন এই তিন ক্রিকেটার।

কেন্দ্রীয় চুক্তিতে বল টেম্পারিংয়ের দায়ে অভিযুক্ত এই তিন ক্রিকেটারের সঙ্গে আরও বাদ পড়েছেন জেমস প্যাটিসন, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা। তবে নতুন করে চুক্তিতে অন্তর্ভুক্তি হয়েছে শন মার্শ, টিম পেইন, অ্যান্ড্রু টাই।

এদিকে নতুন চুক্তিতে ক্রিকেটারদের জন্য একটি বিশেষ নিয়ম চালু করা হয়েছে। যেখানে চুক্তি হবে আন্তর্জাতিক ম্যাচের পয়েন্ট অনুসারে। টেস্ট ম্যাচের জন্য ৫ পয়েন্ট, ওয়ানডে ক্রিকেটের জন্য ২ পয়েন্ট আর টি-টোয়েন্টি ম্যাচের জন্য ধরা হয়েছে ১ পয়েন্ট।

কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেয়েছেন যারা:

অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, পিার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, মিচেল মার্শ, টিম পেইন, ম্যাট রেনশ, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, অ্যান্ড্রু টাই।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০