প্রচ্ছদ

কর্মজীবী স্ত্রী হতে চাই: দীপিকা

প্রকাশিত হয়েছে : ১০:৪৭:৫৫,অপরাহ্ন ০৯ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৭৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কয়েকদিন আগে এই জুটির বাগদানের গুঞ্জন ওঠে। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন, তবে কি বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথে এগুচ্ছেন এ জুটি?

এদিকে চলতি বছর রণবীর-দীপিকার বিয়ের সম্ভাবনা কতটুকু তা জানতে একজন জ্যোতিষীর শরণাপন্ন হয় ভারতীয় একটি সংবাদমাধ্যম। জ্যোতিষীর মতে, চলতি বছরই বিয়ে হতে পারে এ জুটির। তবে এজন্য রয়েছে একটি শর্ত। জ্যোতিষী জানান, যদি রণবীর-দীপিকার সম্পর্ক আগামী আগস্ট পর্যন্ত টিকে থাকে তবে ২০১৮ সালের শেষে অথবা আগামী বছরের প্রথমে সাত পাকে বাঁধা পড়তে পারেন তারা।

রাম লীলা সিনেমার সেটে রণবীর-দীপিকার প্রেমের সম্পর্ক শুরু। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাদের। বিদেশ ভ্রমণেও যান তারা। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে আসছেন তারা। এছাড়া বেশ কয়েকবার তাদের বাগদান ও বিয়ের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়।

সম্প্রতি এক সাক্ষাত্কারে বিয়ের পরে তার পরিকল্পনা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বিশেষ কোনো পরিকল্পনা নেই। যেমন চলছে চলবে। ব্যক্তিগত জীবনে কিছু পরিবর্তন তো আসবেই। তবে কাজর জায়গায় আমি আগের মতোই থাকবো। আমি একজন কর্মজীবী স্ত্রী হতে চাই। বিয়ের পর কাজ কমিয়ে দেবো বা সংসার নিয়ে ব্যস্ত থাকবো এমনটা নয়।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১