প্রচ্ছদ

ঘরে টাঙাবেন না এই ছবিগুলি

প্রকাশিত হয়েছে : ৪:০১:৩৯,অপরাহ্ন ০৮ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১৫৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অনেকে অনেক ধরনের ছবি দিয়ে ঘর সাজিয়ে রাখেন। কিন্তু ছবি টানিয়ে সৌন্দর্য বাড়াতে গিয়ে অনাকাঙ্খিত সমস্যায় পড়তে হয় অনেককে। সত্যি কিনা জানা নেই তবে অনেকে এই ধারণা ঘর এমন কিছু ছবি আছে যা থেকে হতে পারে আপনার অমঙ্গল। তাই এমন ছবি দিয়ে ঘর সাজানো থেকে এড়িয়ে চলুন। দেখে নিন কোন ধরনের ছবি ঘরে রাখবেন না।

ঝরনা বা বইতে থাকা জলের ছবি: জল বয়ে যাচ্ছে, এমন কোনও ছবি বাড়ির দেওয়ালে লাগালে আর্থিক ক্ষতির মুখে পড়তে হতে পারে। বাস্তু মতে, বয়ে যাওয়া জলের ছবি ঘরে লাগালে সেখানে অর্থ স্থায়ী হয় না।

হিংস্র জন্তুর ছবি: হিংস্র কোনও প্রাণীর ছবি ঘরের দেওয়ালে লাগালে বা এই ধরনের কোনও শো-পিস ঘরে রাখলে পরিবারের সদস্যদের মধ্যে ক্রোধের মাত্রা বাড়ে, পরিবারে মনোমালিন্য, হিংসা বাড়ে।

শিশুর কান্নার ছবি: বাস্তু মতে, এমন ছবি ঘরের দেওয়ালে টাঙানো অনুচিত। কারণ, শিশুরা সৌভাগ্যের প্রতীক। শিশুদের কান্নার ছবি ঘরে বা দোকানে লাগানে দুর্ভাগ্য গ্রাস করে।

ডুবতে থাকা জাহাজ বা নৌকার ছবি: এমন ছবি ঘরের দেওয়ালে লাগালে নিজের ভাগ্যও ডুবে যেতে পারে। বাস্তুমতে বিশ্বাস এমনই। এমন ছবি বা শো-পিস ঘরে থাকলে পরিবারের সদস্যদের সম্পর্কের উপরেও কুপ্রভাব পড়ে।

যুদ্ধের ছবি: ঘরের দেওয়ালে যুদ্ধের কোনও ছবি না লাগানোই ভাল। এর ফলে পরিবারের শান্তি বিঘ্নিত হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া-বিবাদ বাড়তে পারে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১