বিশ্বনাথে তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, |                          

বিশ্বনাথে অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসার ছাত্রীকে (১৬) অপহরণ করে চারদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে তার কথিত প্রেমিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার নাম মো. আমিন (২২)। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের ইকবাল মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার ও অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়।

এর আগে ওই রাত ১২টায় আমিনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেন ওই মাদ্রাসা ছাত্রীর পিতা। এজাহারে তিনি উল্লেখ করেন, ‘মাদ্রাসায় যাওয়া আসার পথে মো. আমিন আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। বিষয়টি সে আমাদের জানায়। আমরা মেয়েকে সতর্ক করে দেয়ার পরও একপর্যায়ে তার সাথে আমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩১ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে আমার মেয়ে গোয়াল ঘরে তালা দিতে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা আমিন একটি সিএনজি চালিত অটোরিকশা করে তাকে অপরহণ করে নিয়ে যায়। মেয়েকে খুঁজতে গিয়ে জানতে পারি, তাকে অজ্ঞাত স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করছে আমিন। ’

এ বিষয়ে কথা হলে, কথিত প্রেমিক আমিনকে গ্রেফতার ও অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ শামীম মুসা। তিনি বলেন, ‘আজ সকালে আসামিকে সিলেট আদালতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্রীকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।