প্রচ্ছদ

কুমিল্লায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা, আরেকজন গুলিবিদ্ধ

প্রকাশিত হয়েছে : ১:৩৬:৫২,অপরাহ্ন ০৪ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৮৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

কুমিল্লা মহানগরীর রেসকোর্স এলাকায় একটি বাসা থেকে সাগর দত্ত নামের এক যুবকের গলাকাটা লাশ এবং আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ৬টার দিকে রেসকোর্সের মফিজ উদ্দিন সড়কের একটি মেস থেকে হতাহতদের উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ যুবক সজীবকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রেসকোর্স কাঠেরপুল এলাকার মফিজ উদ্দিন সড়কের একটি মেসে কুমিল্লা সরকারি কলেজের ছাত্র সাগর দত্তকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়।

নিহত সাগর দত্ত চান্দিনা উপজেলার শংকর দত্তের ছেলে। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় সজীব নামের আরেকজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র জানায়, তিনতালা এই বাড়িটির মালিক কিরণ্ময় ভৌমিক আর হিরণ্ময় ভৌমিক নামে দুই ভাই। তারা তিনতালায় থাকেন। বাড়ির নিচতালার ফ্ল্যাটে তিন রুমে ছয় ছাত্র মেস করে থাকতেন। আজ সকালে হতাহত দুইজন ছাড়া বাকিদের কক্ষে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তারা পালিয়ে গেছেন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালাম মিয়া হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে।’

তিনি বলেন, ‘একজনের বোনের সাথে আরেকজনের প্রণয়ঘটিত বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে, এর জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১