প্রচ্ছদ

এবার ভাইরাল শার্লিনের ভিডিও (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ১:৫১:৫৯,অপরাহ্ন ০২ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৩০৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দিন কয়েক আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানার গোসলের ভিডিও ভাইরাল হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার খোলামেলা গোসলের ভিডিও দিয়ে নেট দুনিয়া কাঁপাচ্ছেন বলিউডের সেক্স সিম্বল অভিনেত্রী শার্লিন চোপড়া।

শরীর নিয়ে গোঁড়ামি কোনোদিনই ছিল না তার। নিজের সৌন্দর্যকে প্রকাশ করতে বরাবরই উন্মুখ তিনি। নিজের প্রায় সব ছবিতেই দেহের মোহনীয় আভা ছড়িয়েছেন তিনি। এজন্য আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে তার নির্মাতা ও দর্শক মহলে।

তবে অনেকদিন ধরেই নেই কোনো আলোচনায়। তাই হয়তো একটু বেশিই খোলামেলা হয়ে গোসলের ছবি ও ভিডিও ছেড়ে নিজেকে আলোচনায় নিয়ে আসতে চাইলেন শার্লিন। যদিও সমালোচনার চেয়ে সমালোচনাই হচ্ছে বেশি। তবে প্রযুক্তির এই যুগে নেতিবাচক প্রচারণাকেই শক্তিশালী মাধ্যম বলে মনে করেন অনেক তারকা। শার্লিনও তার ব্যতিক্রম নয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, শাওয়ারের নিচে ভেজা শরীরের সৌন্দর্য তুলে ধরেছেন শার্লিন। নেপথ্যে রয়েছে মন ভোলানো সংগীত। ছাই রঙের পোশাকে শরীরের প্রতিটি অঙ্গ-বিভঙ্গ ফুটে উঠেছে।

এই শার্লিন ‘কামাসূত্র থ্রিডি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। প্লে-বয়-এর মতো ম্যাগাজিনেও ধরা দিয়েছেন। ভবিষ্যতেও এমনটাই করে যেতে চান শার্লিন। শরীরকে তিনি নিজের মূল্যবান সম্পদ মনে করেন। তাই সবার সামলে তুলে ধরতে মরিয়া তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১