প্রচ্ছদ

শাহরুখ খানের মেয়ের গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ২:০২:৫৫,অপরাহ্ন ০১ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৩,৯১৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাবার পথ ধরে মেয়েও শোবিজে নাম লেখাবেন সম্প্রতি এমনই ইঙ্গিত দেন শাহরুখ পত্নী গৌরি খান। খুব শিগগিরই হয়তো শোনা যাবে শাহরুখ খানের মেয়ে সুহানার সিনেমায় অভিনয়ের খবর। সিনেমা দিয়ে তিনি কতোটা বাজিমাত করতে পারব্নে সেটা হয়তো সময়ই বলে দেবে।

তবে এরইমধ্যে নিজেকে আলোচনায় নিয়ে আসতে সফল হয়েছেন সুহানা। বিভিন্ন সময় তার ছবি ও ভিডিও ভাইরাল হওয়ায় সেটাই প্রমাণ হয়েছে। নতুন করে আরও একবার আলোচনায় তিনি। এবারেও মাধ্যম ভিডিও। তবে এবার একটু বেশিই সাড়া ফেলেছে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কারণ, শাহরুখ কন্যা সুহানার এই ভিডিওটি ছিলো গোসলের। প্রথমে প্রকাশ হয় কিছু ছবি। সেখানে দেখা যায়, বিকিনি পরে পুলের পাশে দাঁড়িয়ে রয়েছেন সুহানা। সঙ্গে রয়েছেন তার বন্ধু। সুহানার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। কিন্তু, শুধু ছবি নয়, এরপর ভাইরাল হল শাহরুখ কন্যার স্নানের ভিডিও। যে ভিডিওতে এক বন্ধুর সঙ্গে দেখা যাচ্ছে সুহানাকে। নীল জলের পাশে মোহনীয় সুহানা অনলাইন দুনিয়ায় ঝড় তুলেছেন।

জানা গেছে, বন্ধুর সঙ্গে ছুটি কাটানোর সময়ই সুহানা ওই ভিডিও ভাইরাল হয়। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে বেশ শোরগোল শুরু হয়ে গেছে। বলিউড বাদশাহ’র মেয়ে বলে কথা; হৈ চৈ তো হবেই।