প্রচ্ছদ

পুত্রবধূর কাছে যে পাঁচটি বিষয় গোপন রাখেন শাশুড়ি

প্রকাশিত হয়েছে : ৩:৩৩:৩২,অপরাহ্ন ৩১ মার্চ ২০১৮ | সংবাদটি ৯৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অনেক সময় বউ-শাশুড়ির সম্পর্কটা মধুর হয় না। এক ছাদের নিচে থাকতে গিয়ে বিভিন্ন সময়ে ঝগড়াঝাঁটি থেকে শুরু করে অনেক অপ্রত্যাশিত ঘটনাও ঘটে থাকে। তবে ভালো সম্পর্ক যে নেই তা কিন্তু নয়।

শাশুড়িরা অনেক সময় ছেলে বউয়ের উপর খুশি থাকলেও তা মুখে বলতে চান না। অনেক বিষয় গোপন রাখেন ও এড়িয়ে যান। চলুন জেনে নেই এমন ৫টি বিষয় যা শাশুড়িরা বউদের কাছে গোপন রাখতে পছন্দ করেন।

ছেলের প্রতি ভালোবাসা: বিয়ের পরে সব মায়েরা বুঝতে পারে ছেলের ভালোবাসা কিন্তু ভাগ হয়ে যায়। ছেলে আর তার একার নয়। ছেলে প্রতি তার যেমন দাবি আছে আবার ছেলের বউয়ের প্রতি ছেলের অনেক দায়িত্ব অধিকার। বিষয়টি তিনি বুঝলেও বউয়ের কাছে ভুলেও এটি প্রকাশ করেন না।

শাশুড়ি পুত্রবধূ পেয়ে খুশি: শাশুড়িরা পুত্রবধূ পেয়ে কিন্তু মনে মনে খুশিই হয়। আর বউ যদি হয় মনের মতো, তাহলে তো কথাই নেই। কিন্তু শাশুড়ি এই কথা মনের মাঝে গোপনে লালন করেন। কাউকে বলেন না।

ছেলের দেখভাল: বিয়ের পরে প্রত্যেক শাশুড়ি মনে করেন তার ছেলেকে দেখভালের জন্য একজন লোক পাওয়া গেল। আর তার দায়িত্ব অনেক কমে গেল। এই বিষয়টি শাশুড়িরা সব সময় গোপন রাখেন।

নিরাপত্তাহীনতা: শুনে হয়তো অবাক হবেন যে বিয়ের পরে অনেক শাশুড়িই নিরাপত্তাহীনতায় ভোগেন। ছেলে শ্বশুরবাড়ি যাক এটা পছন্দও করেন না বেশিরভাগ শাশুড়ি। কিন্তু এটি কখনোই মুখে শিকার করেন না।

ছেলের বউ দুজনেরই ভালো চান: শাশুড়িরা সব সময় ছেলের বউয়ের মঙ্গল কামনা করেন কিন্তু মুখে বলতে চান না। বউ ভালো থাকলে ছেলেও ভালো থাকবে। উভয়ের জন্য দু:শ্চিন্তা করলেও বলতে চান না।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১