প্রচ্ছদ

ঢাকায় পানির ট্যাংক পরিষ্কারের সময় বিস্ফোরণে দগ্ধ ৫

প্রকাশিত হয়েছে : ২:৩৮:৪২,অপরাহ্ন ২৭ মার্চ ২০১৮ | সংবাদটি ১৯৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকার মিরপুরে এলাকায় একটি বাড়িতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৫ জন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দগ্ধরা হলেন- বাড়ির মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৩০), ভাড়াটিয়া ইয়াসমিন (৩৫), তার মেয়ে রুহি (৩) ও বাসার কেয়ার টেকার হাসান (৩০)।

আহত ইয়াকুব আলী বলেন, সকালে আমার বাসার নিচ তলার রিজার্ভ ট্যাংকির ঢাকানা খুলে পরিষ্কার করতে যায় হাসান। ভেতরে অন্ধকার থাকায় কাগজে আগুন জ্বালানো হয়। সঙ্গে সঙ্গেই বিস্ফোরণের ঘটে আগুন ধরে যায়। এতে সেখানে আমিসহ ৫ জন দগ্ধ হই।

ঢামেক বার্ন ইউনিটের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কবির জানান, আহতদের মধ্যে রুহির শরীরের ৯০ ভাগ, হাসিন খানমের ৯৫ ভাগ এবং হাসানের ৮৫ ভাগ বার্ন হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, মিরপুর-১২ ডি ব্লকের ১৯ নম্বর রোডের ৪৩ নম্বর ইয়াকুব আলীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ট্যাংকির ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এ ঘটনা ঘটেছে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১