প্রচ্ছদ

ওসমানীনগরে উদ্ধারকৃত দুই লাশের পরিচয় মিলেছে

প্রকাশিত হয়েছে : ১২:১১:১৯,অপরাহ্ন ২৬ মার্চ ২০১৮ | সংবাদটি ১০৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম
4 SYLHET

সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের একরাই গ্রামের হাওর থেকে গত শনিবার উদ্ধার হওয়া গলিত নারী ও শিশুর লাশের পরিচয় মিলেছে। উদ্ধ্রার হওয়া লাশ দুটি হচ্ছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কাচারি মালাকারপাড়া গ্রামের মৃত দেবেন্দ্র মালাকারের স্ত্রী দিপু মালাকার (৩৬) ও তার ছেলে বিকাশ মালাকার (৭)।
দিপু মালাকার গোয়ালাবাজার এলাকায় ছেলেকে নিয়ে একটি কলোনীতে বসবাস করে বিভিন্ন বাসাবাড়িতে ঝিয়ের কাজ করতেন। গত শনিবার লাশ উদ্ধারের পর এদিন রাতেই পরিবারের সদস্যরা এসে লাশ দু’টি সনাক্ত করেন। ময়না তদন্তের পর লাশ গুলো সনাক্তকারীদের কাছে হস্তান্তর করে পুলিশ।
পরিবারের বরাত দিয়ে ওসমানীনগর থানার এসআই বাদল মিয়া জানান, গত ১৯ মার্চ সোমবার দিপু ছেলেকে নিয়ে তার বাড়ি যাওয়ার কথা ছিল। এনিয়ে গত ১৭ মার্চ শনিবার পরিবারের সদস্যদের সাথে মোবাইল ফোনে কথা হয়েছিল। শনিবারের পর থেকে পরিবারের সদস্যদের সাথে তারা যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা মা ও ছেলেকে হত্যা করে লাশ গুলো সেখানে গুম করে রেখেছিল। তবে কি কারণে কে বা কারা হত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং এব্যাপারের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১