প্রচ্ছদ

নেপালে ঈদের নাটকের শুটিং

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঈদের নাটকের শুটিংয়ের জন্য গতকাল বেলা তিনটার ফ্লাইটে নেপালে গেলেন একঝাঁক তারকা। আসাদুজ্জামান আসাদের নির্দেশনায় তিনটি খন্ড নাটক, টেলিফিল্ম ও সাত পর্বের একটি ধারাবাহিকের শুটিং করবেন তানভীর, ইরফান সাজ্জাদ, জোভান, প্রসূন আজাদ ও তানজিন তিশা। এর আগে গতকাল দুপুর ১২টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কয়েকটি দৃশ্যে অংশ নেন এই তারকারা। নির্মাতা আসাদুজ্জামান আসাদ ২০০৪ সাল থেকে চিত্রগ্রাহক হিসেবে কাজ করলেও এবারই প্রথম তিনি নাটক নির্মাণ করছেন। শুরুতে বেশ কয়েকটি কাজ একসঙ্গে নিয়েই তিনি নেপালে গেলেন। আগামী ঈদে দেশের প্রথম সারির কয়েকটি স্যাটেলাইট চ্যানেলে নাটকগুলো প্রচার হবে বলে জানান নির্মাতা। অরণ্য পাশার রচনায় সাত পর্বের ধারাবাহিক ‘লাল ব্যাগ’সহ খন্ড নাটক এবং টেলিফিল্ম ‘তখন গল্পের তরে’, ‘একদিন এসেছিলো নীরবে’ এবং ‘ছায়া শরীফ’ নির্মাণ করবেন আসাদ। এই নাটক ও টেলিফিল্মগুলো যথাক্রমে রচনা করেছেন মাসুম শাহরিয়ার, রূপান্তর ও জুয়েল কবির। সবগুলো নাটকই প্রযোজনা করছেন মোহাম্মদ বোরহান খান।
দেশ ত্যাগের আগে অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, ‘খুব ভালো গল্পের কাজ করতেই নেপালে যাচ্ছি। গল্পগুলোই মূলত ডিমান্ড করেছে নেপালকে। তাই সকলে মিলে যাচ্ছি। আশা করছি ভালো কিছু কাজ হবে। তবে সবার দোয়া চাই যেন ভালোভাবে কাজগুলো শেষ করে আসতে পারি।’
তানজিন তিশা বলেন, ‘অনেক আগেই এই নাটকে কাজ করার জন্য সিডিউল দেয়া ছিলো। তাই কাজগুলো করতে যাচ্ছি। আল্লাহর রহমতে ভালোভাবে কাজগুলো শেষ করে যেন ফিরতে পারি, সবার কাছে এ দোয়াই চাই।’ তানভীর বলেন, ‘আমরা সবাই যেন ভালোভাবে কাজগুলো শেষ করে ফিরতে পারি এই দোয়া চাই।’ জোভান ও প্রসূন আজাদও সবার কাছে দোয়া চান যেন নেপালে ঈদের এই কাজগুলো শেষ করে ফিরতে পারেন।